আইপিএলে সবার আগে প্লে অফে রাজস্থান | চ্যানেল আই অনলাইন

পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা দাপটের সঙ্গেই ধরে রাখছে রাজস্থান রয়্যালস। বাকি ছিল শুধু টুর্নামেন্টের প্লে অফের টিকিট কাটা। লক্ষ্ণৌ সুপারজায়ান্টকে ৭ উইকেটে হারিয়ে প্রথম দল হিসেবে সেই কাজটা সবার আগেই করে ফেলল সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দল।

ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা স্টেডিয়ামে শনিবার টসে হেরে ব্যাটিংয়ে নামা লক্ষ্ণৌ স্কোরবোর্ডে তোলে ৫ উইকেটে ১৯৬ রান। জবাবে রাজস্থান এক ওভার হাতে রেখে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছায়।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলে সবার উপরে রাজস্থান। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চার নম্বরে লক্ষ্ণৌ।

স্বাগতিক লক্ষ্ণৌর হয়ে সর্বাধিক রান করেন অধিনায়ক লোকেশ রাহুল। উইকেটরক্ষক এ ব্যাটার ৪৮ বলে ৮ চার ও ২ ছক্কায় খেলেন ৭৬ রানের ইনিংস। দীপক হুদা ৩১ বলে ৭ চারে করেন ৫০ রান।

রাজস্থানের হয়ে বল হাতে চার ওভারে ৩১ রানে ২ উইকেট দখল করেন সন্দীপ শর্মা।

লক্ষ্য তাড়ায় ৬০ রানের মাথায় অতিথিরা দুই উইকেট হারায়। ১৮ বলে ৪টি চার ও এক ছক্কায় ৩৪ রানে ফেরেন জস বাটলার। যশস্বী জয়সওয়াল ২৪ রানে ড্রেসিংরুমে ফেরেন। রিয়ান পরাগ আউট হলে রাজস্থানের স্কোর দাঁড়ায় ৩ উইকেটে ৭৮ রান।

হোঁচটে পড়া দলকে প্রবল্ভাবে ম্যাচে ফেরান স্যামসন ও ধ্রুব জুরেল। চতুর্থ উইকেটে তারা ১২১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে রাজস্থানকে জয়ের স্বাদ উপহার দেন। স্যামসন ৩৩ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৭১ ও জুরেল ৩৪ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫২ রানে অপরাজিত থাকেন।

লক্ষ্ণৌর হয়ে একটি করে উইকেট পকেটে পুরেন যশ ঠাকুর, মার্কাস স্টয়নিস ও অমিত মিশ্র।

Scroll to Top