যে কারণে এলাকাবাসীর হাতে গণপিটুনি খেলেন যুবলীগ নেতা

যে কারণে এলাকাবাসীর হাতে গণপিটুনি খেলেন যুবলীগ নেতা

জুমবাংলা ডেস্ক : জামালপুরে এলাকাবাসীর হাতে গণপিটুনি খেয়েছেন মেলান্দহ উপজেলার আদ্রা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য আরিফুল ইসলাম সুমন। বুধবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আদ্রা ইউনিয়নের আদ্রা ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। তার এ অপকর্মের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

যে কারণে এলাকাবাসীর হাতে গণপিটুনি খেলেন যুবলীগ নেতা

ইউপি সদস্য মো. আরিফুল ইসলাম সুমন আদ্রা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং আদ্রা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানান, মেলান্দহ উপজেলার আদ্রা ইউনিয়নের আদ্রা ফকিরপাড়া এলাকায় এক নারীর সঙ্গে নাওঘাটা এলাকার ইউপি সদস্য আরিফুল ইসলাম সুমনের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। বুধবার গভীর রাতে ওই নারীর সঙ্গে সুমন অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। এ সময় এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে ছেড়ে দেন।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, এখনও এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অস্ত্র জমা দেননি আওয়ামী লীগ নেতারা, তাদের হাতে কত অস্ত্র?

এদিকে ঘটনার সম্পর্কে জানতে ইউপি সদস্য ও যুবলীগ নেতা মো. আরিফুল ইসলাম সুমনের মোবাইলে একাধিক বার ফোন করে তাকে পাওয়া যায়নি।

Scroll to Top