জেলেনস্কির নাচের ভিডিও ভাইরাল

ছবি: সংগৃহীত

বর্তমানে বিশ্বের অন্যতম আলোচিত ব্যক্তির নাম ভলোদিমির জেলেনস্কি। তিনি ইউক্রেনের প্রেসিডেন্ট। রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সামরিক অভিযান ঘোষণার পর ২৪ ফেব্রুয়ারি সকাল থেকেই ইউক্রেনে একের পর এক হামলা চালাচ্ছে রুশ সেনারা। আর সীমিত ক্ষমতা নিয়ে নিজেদের সবটুকু দিয়ে রাশিয়ার বিপক্ষে সাহসিকতার সাথে যুদ্ধে অংশগ্রহণ করার সুবাদে ভলোদিমির জেলেনস্কি এখন সারা বিশ্বে পরিচিত নাম।

প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি ছিলেন একজন অভিনেতা। বেশ কিছু সিনেমা এবং টেলিভিশন সিরিজে কাজ করেছেন তিনি। ১৭ বছর বয়সে কমেডিয়ান হিসেবে শোবিজে পা রাখেন ভলোদিমির জেলেনস্কি। এরপর রাশিয়ান এবং ইউক্রেনীয় ভাষার একাধিক টিভি শো-তে অংশগ্রহণ করতে থাকেন। ক্রমশ তার জনপ্রিয়তা বাড়তে থাকে।

Ukraine President Volodymyr Zelenskyy on DWTS goes viral amid ferocious  Kyiv battle - Mirror Online

সম্প্রতি ২০০৬ সালে একটি নাচের প্রতিযোগিতায় জেলেনস্কির পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে। ২ মিনিট ১২ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওটিতে বিভিন্ন গানের তালে বেশ কয়েকটি পোশাকে নাচতে দেখা যায় তাকে। ‘ড্যান্সিং উইথ দ্য স্টার’ নামের সেই টিভি শো-তে ওলেনা শপটেনকোর সাথে পারফর্ম করেছিলেন জেলেনস্কি।

Volodymyr Zelenskyy wows on Ukrainian 'DWTS', trolls say 'Putin can't pull  it off' | MEAWW

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত ভাইরাল। এখন পর্যন্ত ভিডিওটি ৫৫ লাখ মানুষ দেখেছে। ক্যাট আবু নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়।

/এনএএস

Scroll to Top