শেষ মুহূর্তে ত্রাতা বেলিংহাম, কোয়ার্টারে ইংল্যান্ড | চ্যানেল আই অনলাইন

শেষ মুহূর্তে ত্রাতা বেলিংহাম, কোয়ার্টারে ইংল্যান্ড | চ্যানেল আই অনলাইন

এই খবরটি পডকাস্টে শুনুনঃ

ইউরোর শেষ ষোলোর লড়াইয়ে ইংলিশদের প্রায় বিদায় করে দিয়েছিল স্লোভাকিয়া। তবে ইংল্যান্ডের ত্রাতা হয়ে আবির্ভাব হয়েছিল জুডে বেলিংহামের। দ্বিতীয়ার্ধের যোগকরা সময়ে দুর্দান্ত গোল করে ইংল্যান্ডকে সমতায় ফেরান। পরে অতিরিক্ত সময়ে হ্যারি কেন ঝলকে স্লোভেকদের বিদায় করে কোয়ার্টার নিশ্চিত করেছে ইংলিশবাহিনী।

ভ্যালটিনস অ্যারেনায় স্লোভাকিয়াকে ২-১ গোলে হারিয়েছে ইংল্যান্ড। ইভান স্রানজের গোলে প্রথমেই এগিয়ে যায় স্লোভাকিয়া। পরে ইংল্যান্ডকে সমতায় ফেরান বেলিংহাম। ইংলিশদের জয়সূচক গোলটি করেন হ্যারি কেন।

ম্যাচ দাপট ছিল ইংল্যান্ডের। একের পর এক আক্রমণে নাজেহাল অবস্থায় পড়েছিল স্লোভেকবাহিনী। তবে ২৫ মিনিটে ফিরতি আক্রমণে লিড আদায় করে নেয় দলটি। ইংলিশ গোলরক্ষককে পরাস্ত করেন ইভান।

দ্বিতীয়ার্ধে অবশ্য জালের দেখা পেয়েছিল ইংল্যান্ড। বেলিংহামের পাসে স্লোভেক জালে বল পাঠান ফিল ফোডেন। তবে অফসাইডের ফাঁদে ধরা পড়েন ম্যানচেস্টার সিটি তারকা।

স্লোভাকিয়া অপেক্ষা করেছিল রেফারির শেষ বাঁশির। তবে যোগ করা সময়ের শেষ মুহূর্তে দুর্দান্ত ওভারহেড শটে ইংল্যান্ডকে সমতায় ফেরান বেলিংহাম। খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। প্রথম মিনিটেই হেডে গোল করে ইংলিশদের লিড এনে দেন কেন। ২-১ গোলে এগিয়ে থেকে শেষ হাসিটা হাসে ইংল্যান্ড।

Scroll to Top