শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন না মৌসুমী

শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন না মৌসুমী

শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন না মৌসুমী

এপ্রিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সে নির্বাচনে নিপুণের প্যানেলের থেকে সভাপতি প্রার্থী হচ্ছেন নায়িকা মৌসুমী এমন গুঞ্জন শোনা যাচ্ছে। তবে তার স্বামী নায়ক ওমর সানী বিষয়টিকে উড়িয়ে দিলেন। তিনি গণমাধ্যমকে জানালেন, মৌসুমী এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন না।

ওমর সানী বলেন, শুনেছি এবার শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এবার যারা প্যানেল সাজাবেন তাদের জ্ঞাতার্থে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অনুরোধ করবেন না। কারণ ভালো সিনেমা দিয়ে জীবনে মানুষের যতটুকু ভালোবাসা আমরা পেয়েছি এ নির্বাচন করে সেই ভালোবাসা হারাতে চাই না।

মৌসুমীর নির্বাচনের বিষয়ে তিনি বলেন, কানাঘুষা শুনেছি, মৌসুমী এবার নির্বাচনে দাঁড়াবে। এ কথার কোনো ভিত্তি নেই। কারণ আমাদের মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছর মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। সবচেয়ে বড় কথা হলো, নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছা আমার ফ্যামিলির কারো নেই। এ ধরনের অনুরোধ আমাকে কেউ করবেন না।

The post শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন না মৌসুমী appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Scroll to Top