শান্তিপূর্ণ সমাধানের আশায় মুশফিক-আফিফ-তামিম – Allrounder BD

শান্তিপূর্ণ সমাধানের আশায় মুশফিক-আফিফ-তামিম – Allrounder BD

শান্তিপূর্ণ সমাধানের আশায় মুশফিক-আফিফ-তামিম – Allrounder BD

মুশফিকুর রহিমের বড় পরিচয় তিনি বাংলাদেশের ক্রিকেটার। তবে আরো একটা পরিচয় তিনি ভুলে যাননি। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গর্বিত ছাত্র। অবশেষে প্রিয় বিশ্ববিদ্যালয়ের ছোট ভাইবোন এবং আহত শিক্ষকদের নিয়ে পোস্ট করেছেন মুশফিক। চলমান কোটা আন্দোলনে শিক্ষার্থীদের নিরাপত্তা ইস্যু নিয়ে বুধবার একে একে মুখ খুলতে শুরু করেছেন আফিফ হোসেন, তানজিদ হাসান তামিমও।

“জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্র হিসেবে, আমি আমার ভাই-বোনদের উপর আর কোনো সহিংসতা দেখতে চাই না। আমার শিক্ষকরা যাঁরা অতুলনীয় সাহস দেখিয়ে তাঁদের ছাত্র-ছাত্রীদের রক্ষা করতে গিয়ে আহত হয়েছে তাঁদের প্রতি অতল শ্রদ্ধা। এটা মেনে নেয়া কঠিন কোন ছাত্রের জন্য যে তাঁর শিক্ষক হেনেস্তা হয়েছেন। যা খুবই নিন্দনীয় বলে আমি বিশ্বাস করি। যে কোন উপায়েই হোক এই রক্তপাত বন্ধ হোক। শান্তি আসুক।

সংশ্লিষ্টরা সমাধানের শান্তিপূর্ণ রাস্তা বের করবেন এটাই অনুরোধ। আল্লাহ আমাদের ঠিক পথে পরিচালিত হওয়ার তৌফিক দান করুন। আমিন”-ফেসবুকে মুশফিক 

আফিফ হোসেন লেখেন, “দেশটা আমাদের সবার।আমরা শান্তিতে বিশ্বাসী, অশান্তিতে নয়। আমার কোনো ভাই-বোনের রক্ত আর না ঝরুক। যৌক্তিকভাবে চলমান সংকট নিরসন হোক। চলমান পরিস্থিতি দ্রুতই শান্তিতে রুপ নিবে। স্বাভাবিক হয়ে যাবে সবকিছু, এমনটাই আশা রাখি।” 

ফেসবুকে পোস্ট দিয়ে তানজিদ হাসান তামিম বলেছেন, “টেকনাফ থেকে তেতুলিয়া কোন রাজপথ আর আমার ভাই-বোনের রক্তে রঞ্জিত না হোক। সঠিক পদক্ষেপ ও যৌক্তিকতা বজায়ে রেখে সবকিছুর সমাধান হোক।” 

এই তিন ক্রিকেটার ছাড়াও দেশের ক্রীড়াঙ্গনের অনেক খেলোয়াড়ই ছাত্রছাত্রীদের নিরাপত্তা কামনা করেছেন।

Scroll to Top