রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা মাহির

রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা মাহির

রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা মাহির

বিয়ের আড়াই বছরের মাথায় রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘মতের অমিল’ হওয়াকেই বিচ্ছেদের কারণ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিওবার্তায় বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে ২০২১ সালের ২৩ সেপ্টেম্বর মাহির বিয়ে হয়েছিল। এই দম্পতির সংসারে ফারিশ নামে এক পুত্র সন্তান রয়েছে।

মাহি বলেন, নানা কারণে অনেক দিন ধরেই রকিব ও তার মধ্যে মতের অমিল হচ্ছে। তাই তারা বর্তমানে আলাদা থাকছেন। খুব শিগগিরই তারা বিবাহ বিচ্ছেদ করবেন।

বিচ্ছেদের ঘোষণা দিলেও রাকিবকে ‘ভালো মানুষ’ ও ‘কেয়ারিং’ অভিহিত করে মাহি বলেন, ‘রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। কিন্তু খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে, সেটিও দুজন মিলেই ঠিক করব।’

ছেলের জন্য দোয়া চেয়ে এই চিত্রনায়িকা বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন, যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

৮ মিনিটের ভিডিওবার্তায় মাহি তার ছেলেকে নিয়ে বিভিন্ন ধরনের বাজে মন্তব্যকারীদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, কোনো শিশুকে নিয়েই যেন এ ধরনের মন্তব্য করা না হয়।

মাহি জানান, গত দুই বছরে তার ক্যারিয়ারের অনেক ক্ষতি হয়েছে। এখন তার সন্তানকে নিয়ে সামনে অনেক সংগ্রাম। এ সময়ে শুধু ছেলে ও ক্যারিয়ার নিয়ে বেশি ফোকাস দিতে চান।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। মাস ছয়েক পরেই রকিবকে বিয়ে করেন তিনি।

The post রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা মাহির appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Scroll to Top