যা যা থাকছে সালমান খানের জীবন নিয়ে নির্মাণাধীন তথ্যচিত্রে

ছবি: সংগৃহীত।

বলিউডে সালমান খানকে নিয়ে তথ্যচিত্র নির্মাণের খবর শোনা যাচ্ছে বহু দিন থেকেই। এরই মধ্যে শুরু হয়েছে এর শুটিং। সেখানে সালমান খানের বেশ কিছু কাছের বন্ধু ও কাছের মানুষের সাক্ষাৎকারও থাকবে। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রথম দিকে শোনা গিয়েছিল, সালমান খানের জীবনী নিয়ে যে তথ্যচিত্র নির্মিত হবে, তার নাম হবে ‘বিয়ন্ড দ্য স্টার’। সেখানে মূলত সালমানের বলিউড যাত্রাই প্রাধান্য পাবে। হয়তো উঠে আসবে অনেক অজানা তথ্য। একই সাথে ব্যক্তি সালমানের এক অন্য রূপও দেখতে পাবেন দর্শকরা। অবশ্য শেষ পর্যন্ত তথ্যচিত্রের নাম ‘বিয়ন্ড দ্য স্টার’ই থাকছে কিনা তা এখনই বলা যাচ্ছে না।

সালমান খানের এই তথ্যচিত্রে অভিনয় করবেন সঞ্জনা সাংঘি ও পঙ্কজ ত্রিপাঠির মতো তারকারা। তবে তারকাদের তালিকায় রোমানিয়া বংশোদ্ভূত ইউলিয়া ভান্তুর থাকবেন বলে জানা গেছে। পর্দার বিশেষ কয়েকটি দৃশ্য পরিচালনার দায়িত্বে পড়েছে তার ওপর। এই ইউলিয়াকে নিয়ে বলি পাড়ায় কানাঘুষা কম নয়।

শোনা যায়, বর্তমানে সালমান খানের সাথে সম্পর্কে রয়েছেন ইউলিয়া। অনেকে আবার মনে করেন, তাদের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। তবে বিষয়টি নিজে কখোনো খোলাসা করেননি ‘সাল্লু’।

এদিকে, বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউডের প্রভাবশালী এ অভিনেতা। ‘বিগ-বস’ সঞ্চালনা করছেন তিনি। ক্যাটরিনা কইফ ও ইমরান হাশমির সাথে ‘টাইগার ৩’ মুক্তির অপেক্ষায়। এরপর তিনি শুরু করবেন ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির শ্যুটিং। এই ছবিতে সালমান ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল ও দক্ষিণী অভিনেতা রামচরণ।

এসজেড/

Scroll to Top