মেসির সঙ্গে ছোটবেলার ছবি গোপনের কারণ জানালেন ইয়ামাল | চ্যানেল আই অনলাইন

মেসির সঙ্গে ছোটবেলার ছবি গোপনের কারণ জানালেন ইয়ামাল | চ্যানেল আই অনলাইন

এই খবরটি পডকাস্টে শুনুনঃ

ইউরোতে দারুণ পারফর্ম করে আলোচনার তুঙ্গে স্পেনের ‘ওয়ান্ডার কিড’ লামিন ইয়ামাল। ১৫ বছর বয়সে বার্সেলোনা জার্সিতে অভিষেকের পর ১৬ বছরে মাতাচ্ছেন ইউরো। সেমিতে দুরন্ত গোল করে দলকে পৌঁছান ফাইনালে। বিশ্বজয়ী কিংবদন্তি লিওনেল মেসির সঙ্গেও তার তুলনা করা হচ্ছে। মেসির সঙ্গে ইয়ামালের ছোটবেলার ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবির বিষয়ে মুখ খুলেছেন কিশোর তারকা। জানিয়েছেন এতদিন ছবি লুকিয়ে রাখার কারণ।

২০০৭ সালে জাতিসংঘ জরুরি শিশু তহবিলের (ইউনিসেফ) অধিভুক্ত একটি চ্যারিটির ক্যালেন্ডার বানানোর জন্য শিশুদের ছবি তুলেছিল। তার ধারাবাহিকতায় ৬ মাস বয়সী ইয়ামালের সঙ্গেও ছবি তোলা হয়ে যায় মেসির। সেই ছবিগুলো সম্প্রতি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আগামী রোববার ইউরো ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে স্পেন। জার্মানির বার্লিনে বাংলাদেশ সময় রাত ১টায় গড়াবে মাঠের লড়াই। তার আগে শুক্রবার মেসির সঙ্গে ছোটবেলার ছবি প্রসঙ্গে কথা বলেছেন ইয়ামাল।

‘ছবি তোলার মুহূর্তে কী ঘটছিল সে সম্পর্কে আমি কিছুই জানি না। আমার বাবা ছবিগুলো সংরক্ষণ করেছিলেন। সেগুলো কখনোই বের করে আনা হয়নি। মূলত, আমরা মেসির সঙ্গে তুলনা চাই না।’

‘খেলায় সেরাদের সাথে তুলনা করা হলে কেউ বিরক্ত হবে না। তবে এটা এমনকিছু, যা আপনার বিপক্ষে কাজ করতে পারে। কারণ, আপনি কখনই তার (মেসি) মতো হতে চলেছেন না।’

গত সপ্তাহে ইয়ামালের বাবা মৌনির নাসরাউই ইনস্টাগ্রামে ইয়ামাল ও মেসির ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘দুই কিংবদন্তির যাত্রা শুরু।’ এরপরই ছড়িয়ে পড়ে সেটি।

Scroll to Top