মাথায় লেখা ‘মমতা অভিষেক’, একুশের ভিড়ে নজর কাড়লেন বর্ধমানের শের আলি

মাথায় লেখা ‘মমতা অভিষেক’, একুশের ভিড়ে নজর কাড়লেন বর্ধমানের শের আলি

কলকাতা : একুশে জুলাইয়ের সমাবেশের ভিড়ে আলাদা করে নজর কাড়লেন বর্ধমানের শের আলি। বাজিমাত করলেন  চুলের অভিনব কাটিং-এ। মাথায় একদিকে লেখা মমতা, অন্যদিকে অভিষেক। মাঝে ঘাসের ওপর জোড়াফুল।  এইভাবে মাথা সাজিয়ে ধর্মতলামুখী হয়েছিলেন বর্ধমানের শের আলি।

বর্ধমান স্টেশনে অসংখ্য তৃণমূল কর্মীদের মধ্যে নজর কেড়েছেন তিনি । তাঁর অভিনব চুলের ছাঁটের একদিকে লেখা ‘অভিষেক’, অন্যদিকে ‘মমতা’। অনেকেই তাকিয়ে থেকেছেন তাঁর মাথার দিকে।  এদিন বর্ধমান রেল স্টেশনের সামনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ক‍্যাম্প করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন বিধায়ক খোকন দাস,তৃণমূল নেতা ইফতেকার আহমেদ-সহ দলের অনান‍্য কর্মী সমর্থকেরা। সাধারণ তৃণমূল কর্মী সমর্থকদের ব‍্যাজ দেওয়া হয় ক‍্যাম্প থেকে। তা নিয়ে রওনা দেন তৃণমূলের কর্মী সমর্থকেরা।পাশাপাশি বর্ধমান স্টেশনে জিআরপির পক্ষ থেকে বিশেষ সহায়তা কেন্দ্র খোলা হয় নিরাপত্তার জন‍্য।

মাথায় লেখা ‘মমতা অভিষেক’, একুশের ভিড়ে নজর কাড়লেন বর্ধমানের শের আলি

তার মাঝেই নজর কাড়লেন ছোটখাটো উচ্চতার শের আলি। তৃণমূল কংগ্রেসের ভক্ত হিসেবে গোটা বর্ধমান জুড়েই পরিচিতি তাঁর। গায়ে সবুজ জামা, মুখে পাকা দাড়ি, হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা । মাথায় চুল কেটে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম লিখে পায়ে হেঁটে স্টেশনে এসে ট্রেন ধরে কলকাতার পথে রওনা দিয়েছিলেন বর্ধমানের তৃণমূল কংগ্রেস সমর্থক শের আলি । গত আট বছর ধরে তিনি একুশে জুলাইয়ের সভায় যাচ্ছেন।  এ বারও ব্যতিক্রম হয়নি ।

 

অভিনব সাজেই ধর্মতলার উদ্দেশে রওনা দেন বর্ধমানের এই তৃণমূল সমর্থক। তিনি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় দেশকে নেতৃত্ব দিচ্ছেন। তাঁকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।’’

Published by:Arpita Roy Chowdhury

First published:

Tags: 21 July TMC Shahid Diwas, Abhishek Banerjee, Mamata Banerjee

Scroll to Top