ব্যাটারদের পারফর্ম্যান্স নিয়ে চিন্তিত শান্ত – Allrounder BD

ব্যাটারদের পারফর্ম্যান্স নিয়ে চিন্তিত শান্ত – Allrounder BD

ব্যাটারদের পারফর্ম্যান্স নিয়ে চিন্তিত শান্ত – Allrounder BD

সুপার এইটে বাংলাদেশ, সামনে ভারত-অস্ট্রেলিয়ার মতো প্রতিপক্ষ; আফগানিস্তানকেও ছোট করে দেখার কোনো সুযোগ নেই। একদিকে টাইগার বোলারদের ধারাবাহিক পারফর্ম্যান্স ভালো কিছুর স্বপ্ন দেখাচ্ছে, অন্যদিকে ব্যাটারদের টানা ব্যর্থতা বাড়াচ্ছে দুশ্চিন্তা। এই দুশ্চিন্তা শুধু ভক্তদের না, শান্তদেরও।

ম্যাচ শেষে প্রেস কনফারেন্সে টাইগার ক্যাপ্টেনকে প্রশ্ন করা হয়েছিল, বোলাররা এভাবে আর কত ম্যাচ জেতাবেন? ব্যাটসম্যানেরা কি জেগে উঠবেন না? শান্তও দিয়েছেন উত্তর, “এটা তো আসলে সম্ভব না যে প্রতিদিনই বোলাররা জেতাবে। আমি আশা করব, প্রতিদিনই জেতাক। কিন্তু ব্যাটসম্যানেরও দায়িত্ব আছে এবং কেন হচ্ছে না, এটা সবাই চেষ্টা করছে বের করার। কিন্তু কোনোভাবেই হচ্ছে না এবং এটা গ্রহণযোগ্য নয়।”

সুপার এইটেও যদি ব্যাটারদের এই দুর্দশা চলতে থাকে, তাহলে বাংলাদেশের জন্য বোলারদের পারফর্ম্যান্স দিয়ে ম্যাচ জেতা অনেক কঠিন হবে। এটা জানেন শান্তও, সেকারণেই তার নিজেরও আছে দুশ্চিন্তা, “অবশ্যই চিন্তার কারণ। এভাবে ব্যাটিং করলে মনে হয় না সেটা দলের জন্য ভালো কোনো দিক। আমরা শুরুটাও পাচ্ছি না, শেষে ব্যাটসম্যানেরাও শেষ করতে পারছে না। তাই অবশ্যই চিন্তার কারণ। কিন্তু এখান থেকে আমাদের বের হয়ে আসতেই হবে এবং কিভাবে বের হতে হবে, সেটা নিয়ে অনেক পরিকল্পনা সবসময়ই হয়। কিন্তু এই ভুল বারবারই হচ্ছে। যেটা আমি বলতে পারি, পরের রাউন্ডে এই ভুলগুলো যত কম করা যায়।”

Scroll to Top