বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ উদ্ধার করেছে ডিএনসি | চ্যানেল আই অনলাইন

বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ উদ্ধার করেছে ডিএনসি | চ্যানেল আই অনলাইন

এই খবরটি পডকাস্টে শুনুনঃ

রাজধানীর একাধিক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ, এক্সটাসি, টেট্রাহাইড্রোকানাবিল, সিসা ও ইয়াবা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)। এ সব অভিযানে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, সৈয়দ আনিম আশরাফুল হক (২৭), মিজানুর রহমান (৪১), মো. মাসুদুর রহমান (৫৬), অরিন্দম রায় (২৮), তুফাইল আহাম্মদ (৬১), মোহাম্মদ শোয়াইব (৩০) ও মোহাম্মদ আহম্মদ (২০)।

GOVT

জব্দ হওয়া মাদকের মধ্যে রয়েছে, কানাডা থেকে আমদানি করা টেট্রাহাইড্রোক্যানাবিনলযুক্ত মাদক যার বাণিজ্যিক নাম কুশ। জব্দ হওয়া কুশের পরিমাণ৭৭২ গ্রাম। এছাড়া যুক্তরাজ্য থেকে আমদানি করা মাদক ৭০ গ্রাম এক্সটাসি/হ্যাপি ড্রাগ, কানাডা থেকে আমদানি করা মাদক ৬ মিলি টেট্রাহাইড্রোক্যানাবিনল, ৩৮ কেজি সিসা ও ৩ হাজার পিস ইয়াবা।

আজ শুক্রবার ডিএনসির ঢাকা মেট্রো. কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক রাহু্ল সেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উন্নত প্রযুক্তিতে পারদর্শী উচ্চশিক্ষিত ও উচ্চবিত্ত শ্রেণির একদল তরুণ দেশের বাইরে থেকে অত্যাধুনিক মাদক দেশে এনে বিক্রি করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাজধানীর গুলশান, ভাটারা ও মগবাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ, এক্সটাসি, টেট্রাহাইড্রোকানাবিনল, সিসা ও ইয়াবা জব্দ করা হয়। এ সময় এই এসব মাদক বিক্রির সঙ্গে জড়িত সাতজনকে গ্রেপ্তার করা হয়। তারা আন্তর্জাতিক ডাকযোগে খাদ্য সামগ্রীর আড়ালে ভয়ঙ্কর সব মাদক পাচারের কাজে দীর্ঘদিন ধরে নিয়োজিত রয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

Chokroanimation

Scroll to Top