বিপিএল ফাইনালের দিন থাকছে কনসার্টের আয়োজন | খেলা

বিপিএল ফাইনালের দিন থাকছে কনসার্টের আয়োজন | খেলা

<![CDATA[

বিপিএল ফাইনালের দিন কনসার্টের আয়োজন করা হয়েছে মিরপুরের হোম অব ক্রিকেটে। ম্যাচের টিকিট কাটা দর্শকরা, বিনামূল্যে উপভোগ করতে পারবে এই আয়োজন। যেখানে পারফর্ম করবে, নগরবাউল-ওয়ারফেজের মতো জনপ্রিয় ব্যান্ডদল। আড়াই ঘন্টার এই সঙ্গীত পরিবেশনা শুরু হবে বিকেল ৩ টায়।

বিপিএল ফাইনালে মাঠের উন্মাদনা শুরুর আগে, সুরের মূর্ছণায় মাতবে মাঠে থাকা দর্শকরা। কনসার্ট আয়োজনে মিরপুরের হোম অব ক্রিকেটে এরই মধ্যে সব প্রস্তুতিও সেরে ফেলেছে আয়োজকরা।

শহীদ জুয়েল স্ট্যান্ডের সামনে করা হয়েছে মঞ্চ। ম্যাচ সন্ধ্যায় শুরু হলেও, কনসার্ট দেখতে স্টেডিয়ামের গেট খুলে দেয়া হবে দুপুর ১ টায়। ম্যাচ টিকিট দিয়েই, সে আয়োজন উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

কনসার্টে পারফর্ম করবেন নগরবাউল-ওয়ারফেজের মতো জনপ্রিয় সব ব্যান্ডদল। এছাড়াও থাকবে মাকসুদ ও ঢাকা। আড়াই ঘণ্টার এ আয়োজন শেষ হবে বিকেল ৫ টা ৪০ মিনিটে। এরপরেই শুরু মাঠের লড়াই।

আরও পড়ুন: বিপিএল থেকে কে কত পাবে 

একদিকে সিলেট-কুমিল্লার হাইভোল্টেজ লড়াই, অন্যদিকে কনসার্টের আয়োজন বড় আগ্রহের জন্ম দিয়েছে সাধারণ মানুষের মাঝে। তবে শঙ্কাও রয়েছে। যেখানে মঞ্চ তৈরী করা হয়েছে, অবস্থানগত কারণে, মাঠের অধিকাংশ দর্শকদের কনসার্ট দেখতে হবে দূরে বসে। এছাড়া, প্রিয় ব্যান্ডদলকে দেখতে বেগ পোহাতে হবে শহীদ জুয়েল স্ট্যান্ডের দর্শকদের।

যদিও এসব কারণকে পেছনে ফেলে, বিসিবির এমন উদ্যোগে আপাতত বাহবা পাচ্ছে ক্রিকেটপ্রেমীদের কাছে। শুরুতে কোন আয়োজন না থাকলেও, শেষটা সুন্দর হবে বলে প্রত্যাশা সকলের।

]]>

Scroll to Top