বিটিভির আধুনিক গানের শিল্পীদের তালিকায় এক নম্বরে মাজেদুল মানিক

বিটিভির আধুনিক গানের শিল্পীদের তালিকায় এক নম্বরে মাজেদুল মানিক

চলতি বছরের রাষ্ট্রীয় মালিকানাধীন টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) গানের শিল্পীদের আধুনিক গানের তালিকাভুক্তির তালিকায় এক নম্বর নামটি ছিল কন্ঠশিল্পী মাজেদুল মানিকের নাম। মূলত অডিশনের মাধ্যমেই মাজেদুল মানিক বিচারকদের মন জয় করে বিটিভিতে শিল্পী হিসেবে নিজের জায়গা করে নেন।

অডিশনেরই ফলাফল প্রকাশ হয়েছে ৭ জানুয়ারি। ফলাফলে দেখা গেছে, এ বছর বর্তমান প্রজম্মের অনেক শিল্পীই তালিকাভুক্ত হয়েছেন। এবার আধুনিক গানে ৪৬৭ জন তালিকাভুক্ত হয়েছে।

এদের মধ্যে মাজেদুল মানিক ছাড়া ও রয়েছেন -সংগীতশিল্পী মৌমিতা বড়ুয়া, শারমিন কেয়া, নোলক, ম্যাক আপেল, অন্তরা দাস ও সৌসুমী মৌ সহ আরো অনেকে।

মাজেদুল মানিক এর আগেও সেরাকণ্ঠ ও পাওয়ার ভয়েজ নামক জনপ্রিয় রিয়েলিটি শোতে সেরা দশে থেকে নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়া মানিকের বেশ কয়েকটি মৌলিক গান বিভিন্ন সুনামধন্য অডিও কোম্পানিতে প্রকাশ পেয়েছে এবং প্রকাশের অপেক্ষায় রয়েছে আরো অনেক গান।

বিটিভির তালিকাভুক্তি প্রসঙ্গে মাজেদুল মানিক বলেন,’ছোটবেলায় বাবাকে দেখে দেখে বিটিভিতে তালিকাভুক্ত হওয়া নিয়ে ভাবতাম। আমারও ইচ্ছা ছিল তালিকাভুক্ত হওয়ার। খুব ভালো লাগছে আধুনিক গানে তালিকাভুক্ত হতে পেরে। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই।

Scroll to Top