বর্ণিল আয়োজনে গাজী গ্রুপের ফ্যামিলি ডে

বর্ণিল আয়োজনে গাজী গ্রুপের ফ্যামিলি ডে

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জমকালো আয়োজনের মধ্যদিয়ে গাজী গ্রুপের ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর পূর্বাচল ক্লাবে এই আয়োজন করা হয়। দিনটি উপলক্ষ্যে অপরূপ সাজে সাজানো হয় পুরো ক্লাব চত্বর।

বর্ণিল আয়োজনে গাজী গ্রুপের ফ্যামিলি ডে

দিনব্যাপী এই আয়োজনে সকাল থেকেই পরিবার-পরিজনদের নিয়ে ক্লাবে হাজির হন গাজী গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মীরা। সকালের কয়েক ঘণ্টা কেটে যায় ব্রেকফাস্ট আর কুশল বিনিময়ে। সময়ের সঙ্গে সঙ্গে অনুষ্ঠানটি আরও বেশি প্রান্তবন্ত হয়ে ওঠে।

কেউ গল্প করছেন, কেউ তুলছেন ছবি, কেউ কেউ ছিলেন গল্প-আড্ডায় ব্যস্ত। কেউ ব্যস্ত ছিলেন কুশল বিনিময়ে। সিনিয়র, জুনিয়র, মালিক-কর্মকর্তা, কর্মচারীদের মিলন মেলায় পরিণত হয়েছিল পূর্বাচল ক্লাব। আনন্দ আর হাসি গানে কাটে ফ্যামিলি ডে’র পুরোটা সময়।

দুপুরের দিকে অনুষ্ঠানস্থলে আসেন গাজী গ্রুপের কর্ণধার ও নারায়ণগঞ্জ-১ আসনের (রূপগঞ্জ) সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

ফ্যামিলি ডে’তে গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) তার সহধর্মিনী ও গাজী গ্রুপের পরিচালক এবং তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গাজী গোলাম মূর্তজা পাপ্পা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে গাজী গ্রুপের কর্ণধার গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, সারা দেশে গাজী গ্রুপের অনেক সুনাম। গাজী গ্রুপের এগিয়ে যাওয়ার পেছনে প্রতিষ্ঠানটির কর্মচারীদের অবদান অনেক।

তিনি বলেন, মানুষ বিশ্বাস করে গাজীর পণ্য মানেই কোয়ালিটি সম্পন্ন পণ্য। আমরা কোয়ালিটি পণ্য ছাড়া কোনো পণ্য বাজারে দেই না। আমাদের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস আছে। আর তাই এই প্রতিযোগিতার বাজারে আমরা সুনামের সঙ্গে টিকে আছি।

এসময় তিনি গ্রুপের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আমরাতো দুই তিন জন মানুষ, আপনারা হাজার মানুষ মিলে গাজী গ্রুপের দেখাশোনা করেন। আপনাদের হাতেই সবকিছু। আপনাদের হাত দিয়েই গাজী গ্রুপ পরিচালিত হয়।

গাজী গ্রুপের পরিচালক হাছিনা গাজী বলেন, গাজী গ্রুপ কেবল একটা করপোরেট প্রতিষ্ঠান নয়। এটি বড় একটা পরিবারও। এ পরিবারের আয়োজনে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

এসময় তিনি গাজী গ্রুপের সব কর্মকর্তা-কর্মচারীদের কাছে তার অসুস্থ ছোট ছেলে এবং গাজী গ্রুপের ব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম আশরিয়া-এর জন্য দোয়া প্রার্থনা করেন।

অনুষ্ঠানে গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেন, গাজী গ্রুপ পারিবারিক আবহে তার কার্যক্রম পরিচালনায় প্রতিজ্ঞাবদ্ধ। ফ্যামিলি মানে কিন্তু শুধু রক্তের সম্পর্ক নয়।

সম্পর্কটা নিজের অজান্তেই হয়ে যায়। আপনারা যারা গাজী গ্রুপে কাজ করেন তারা পরিবার-পরিজনদের চেয়ে এখন বেশি সময় দেন। আপনাদের ভালোবাসার আরেক নাম গাজী গ্রুপ। আপনাদের অক্লান্ত পরিশ্রমের কারণেই আজকে আমরা এগিয়ে যাচ্ছি।

গাজী গ্রুপের পরিচালক ও দৈনিক সারাবাংলার প্রকাশক বদরুল আলম খান বলেন, এই মিলন মেলার মধ্য দিয়ে গাজী গ্রুপের বন্ধন আরও দৃঢ় হবে।

গাজী গ্রুপের নির্বাহী পরিচালক সালাউদ্দীন আহমেদ চৌধুরী বলেন, গাজী গ্রুপ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে।

ফ্যামিলি ডে অনুষ্ঠানে গাজী গ্রুপের কর্ণধারের দীর্ঘায়ু কামনার পাশাপাশি গ্রুপের আরও উন্নতি কামনায় দোয়া করা হয়।

পাশাপাশি গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম আশরিয়ার সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

গ্রুপের মোট ২১টি প্রতিষ্ঠানের প্রায় ১২০০ কর্মী তার পরিবার-পরিজন নিয়ে ফ্যামিলি ডে অংশ নেন।

সকালের নাশতা, দুপুর ও রাতের খাবার ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান, জাদু, নারী ও শিশুসহ বিভিন্ন বয়সীদের জন্য বিভিন্ন ধরনের খেলার প্রতিযোগিতার আয়োজন ছিল।

সন্ধ্যায় রাফেল ড্র পুরস্কারের সঙ্গে অন্য খেলায় বিজয়ীদের পুরস্কার তুলে দেওয়া হয়।

সারাবাংলা/জেআর/এনইউ

Scroll to Top