ফেসবুকে ‘বয়কট’ রব, প্রেক্ষাগৃহে ‘ফিমেল ৪’ দেখে উচ্ছ্বাস | চ্যানেল আই অনলাইন

ফেসবুকে ‘বয়কট’ রব, প্রেক্ষাগৃহে ‘ফিমেল ৪’ দেখে উচ্ছ্বাস | চ্যানেল আই অনলাইন

এই খবরটি পডকাস্টে শুনুনঃ

ঈদ উপলক্ষে ওয়েব ফিল্ম ‘ফিমেল ৪’ আসছে ওটিটি প্লাটফর্ম বঙ্গ-তে। তার আগে একটি কোমল পানীর বিজ্ঞাপনের জের ধরে সমালোচনার মুখে পড়ে কাজল আরেফিন অমির আসন্ন এই ওয়েব ফিল্ম! কারণ ওই কোমল পানীর বিজ্ঞাপনে অভিনয় করেছেন ‘ফিমেল ৪’ এর দুই অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মা।

এই দুই অভিনেতার কারণে ফেসবুক ব্যবহারকারীদের একাংশ অমির ‘ফিমেল ৪’ বয়কটেরও আওয়াজ তুলেন। যদিও নির্মাতা বারবারই বলে এসেছেন, ওই বিজ্ঞাপনের সঙ্গে কোনোভাবেই যুক্ত নন তিনি। অনেকে অমির হয়েও যুক্তি তুলে ধরেন। ‘ফিমেল ৪’ বয়কটকারীদের উদ্দেশে কেউ কেউ প্রশ্ন রাখেন, অমির নাটকে কাজ করা অভিনয়শিল্পীরা ব্যক্তিগতভাবে স্বাধীন। তারা কোথায় কাজ করবেন, তার জন্য অমিকে কেন ভুক্তভোগী হতে হবে?

তারই যেন প্রতিফলন দেখা গেল শুক্রবার সন্ধ্যায়।এদিন রাজধানীর এসকেএস টাউয়ারের স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার হলো ‘ফিমেল ৪’ এর! হলভর্তি দর্শক দেখলো এটি! যা দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন সবাই। অতিথিরা জানান, ৮০ মিনিটের এই কনটেন্টটি দেখে ভরপুর বিনোদিত হয়েছেন।

প্রিমিয়ার শেষে পরিচালক কাজল আরেফিন অমি বলেন, দর্শকরা আনন্দে হাসবে চিৎকার করবে এই উদ্দেশ্যে ফিমেল ৪ বানিয়েছি। দেশে যখন হিট এলার্ট ছিল তখন আমরা প্রচণ্ড গরমের মধ্যে শুটিং করেছি। বড় পরিসরে আনতে ওটিটিতে মুক্তি দিতে হয়েছে।

তিনি আরও বলেন, যারা আমাকে ও ‘ফিমেল ৪’ নিয়ে নানা মন্তব্য করছেন তারা শুধু বলবো, একবার হলেও ফিমেল ৪ দেখুন। আমার বিশ্বাস, যারা একবার দেখবেন তারা প্রশংসা করে অন্যকে দেখতে অনুপ্রাণিত করবেন।

রাজধানীর ব্যাটারির গলি নামে একটি মহল্লার বসবাসরত একদল মানুষের নিত্য নৈমিত্তিক কার্যকলাপ হাসি ঠাট্টার মাধ্যমে উঠে এসেছে ফিমেল ৪-এ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, মারজুক রাসেল, চাষী আলম, শিমুল, ইরেশ যাকের, নীলাঞ্জনা নিলা।

কনটেন্টটির প্রযোজক মুশফিকুর রহমান বলেন, ফিমেল-এর আগের পর্বগুলো ফ্রি-তে দেখা গেলেও এবার ২০ টাকা দিয়ে দেখতে হবে। আসলে গুড কনটেন্ট সবসময় পে করে দেখা উচিত। যে বড় পরিসরে নির্মিত হয়েছে দর্শকরা দেখে বলবে তারা পয়সা উসুল বিনোদন পাবে।

Scroll to Top