প্রি-ওয়েডিং শ্যুটের জন্য ফ্রান্স বা মিশরের মতো লোকেশন চান? রইল দেশি সন্ধান

প্রি-ওয়েডিং শ্যুটের জন্য ফ্রান্স বা মিশরের মতো লোকেশন চান? রইল দেশি সন্ধান

লখনউ: লখনউ হল সংস্কৃতির শহর। নবাব, আধ্যাত্মিকতা আর ভালবাসার শহর এই লখনউ। এসব কিছুর প্রভাবে এই শহরের অনেক স্থাপত্য নিদর্শনই অনন্য। ইদানীং প্রি-ওয়েডিং ফোটো শ্যুট, ইনস্টাগ্রাম রিল করার ভিড় বাড়ছে এই সব এলাকায়।

ছবির মতো সুন্দর, ছবি তোলার আদর্শ কিছু এলাকার কথা জেনে নেওয়া যাক—

গোমতী নগরে তৈরি হয়েছে মেরিন ড্রাইভ। এখানকার ছবি প্রায়ই দেখা যায় ইনস্টাগ্রাম পেজগুলিতে। রিল তৈরির জন্য এটি আদর্শ এলাকা। বলা যায় লখনউয়ের সবচেয়ে বিখ্যাত জায়গা। শুধু তাই নয়, প্রেমিক যুগলের ভিড়ও বাড়ছে এখানে, তাঁরা প্রি-ওয়েডিং শ্যুটও করে যান।

প্রি-ওয়েডিং শ্যুটের জন্য ফ্রান্স বা মিশরের মতো লোকেশন চান? রইল দেশি সন্ধান গোমতী মেরিন ড্রাইভRaim

আরও পড়ুন: পটল খেলে কি বীজও খেয়ে ফেলেন? শরীরে এর প্রভাব কী হয় জানুন

কুকরাইলকে বলা হয় এই শহরের সবচেয়ে রোমান্টিক জায়গা। অবাধ বিচরণের অধিকার থাকায় বেশির তরুণ যুগল এখানে আসেন। চারিদিকে সবুজ আর সুন্দর ফুলের বাগান থাকায় দৃশ্যপট খুবই মনোহারী। তাই এখানেও ইনস্টাগ্রাম রিল তৈরি করা হয় অনেক। এই জায়গাটি এখন প্রি-ওয়েডিং শুটিংয়ের জন্যও বিখ্যাত হয়ে উঠেছে।

আরও পড়ুন: বাজার থেকে নকল ইলিশ কিনে খাচ্ছেন না তো? দিঘার মোহনায় ধরা পড়েছে লোক ঠকানোর কারবার!

রেসিডেন্সি এমন একটি জায়গা যেখানে মিশে আছে বিপ্লবের চিহ্ন। ১৮৫৭-র মহাবিদ্রোহের স্মৃতি রয়েছে এই এলাকাকে ঘিরে। কিন্তু এর আশপাশে এখন সবুজ, সুন্দর প্রকৃতি। রোমান্টিকতায় ভরপুর। অত্যন্ত সুলভ এখানে প্রবেশাধিকার, মাত্র ২৫ টাকার টিকিট। তাই তরুণ তরুণীরা খানিকটা সময় কাটিয়ে যান এখানে। তোলেন ছবি।

গোমতী নগরে অবস্থিত এশিয়ার বৃহত্তম পার্ক জনেশ্বর মিশ্র। একে লখনউয়ের জন্নত বলা হয়। মাত্র ১০ টাকার টিকিট কেটে এখানে প্রি-ওয়েডিং শ্যুট এবং ইনস্টাগ্রাম রিল বানাতে চান এখন অনেকেই। আসলে এই এলাকায় শ্যুটিং হয়েছে অনেক বলিউড ফিল্মেরও।

ইকো গার্ডেন লখনউয়ের আশিয়ানা এবং ক্যান্ট এলাকার মধ্যে অবস্থিত। এটিও খুব সুন্দর উদ্যান। প্রেমিক যুগলের খুবই পছন্দের। এখানে টিকিটের দাম মাত্র ১৫ টাকা।

তেলিবাগে রয়েছে গঙ্গা অ্যাকোয়ারিয়াম। প্রাপ্তবয়স্কদের জন্য ৩০ টাকা এবং ১৮ বছরের নিচে ২৫ টাকার টিকিট। সারা দেশের বিভিন্ন মাছ এখানে দেখানো হয়।

গোমতী নগরে অবস্থিত অম্বেদকর পার্কের টিকিট মাত্র ১৫ টাকা। লখনউয়ের বুকে যেন একই সঙ্গে মিশে থাকে ফ্রান্স আর মিশর! তাই ছবি তোলা বা ভিডিও বানানোর ধূমও খুব বেশি।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Lucknow, Pre Wedding Photoshoot

Scroll to Top