দুর্গাপুজোর ট্রেন্ডিং জুতো কোনটা জানেন? ঝটপট কিনে ফেলুন পুরুলিয়ার এই জুতো!

দুর্গাপুজোর ট্রেন্ডিং জুতো কোনটা জানেন? ঝটপট কিনে ফেলুন পুরুলিয়ার এই জুতো!

পুরুলিয়া : আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা , তারপরেই বঙ্গবাসী মেতে উঠবে দেবী দুর্গার আরাধনায়। বাঙালির কাছে শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। আর দুর্গাপুজো মানেই রকমারি নতুন জামা কাপড় কেনার হিরিক। তাই সমস্ত বাুর্গাপুজো মানেই রকমারি নতুন জামা কাপড় কেনার হিরিক। তাই সমস্ত বাজার , শপিং মল গুলিতে সকলে ভিড় জমাচ্ছেন। তবে শুধুমাত্র জামাকাপড় কেনাকাটি নয় তার সঙ্গে পাল্লা দিয়ে চলে নতুন জুতো কেনারও হিরিক। এই সময় ছোট বড় সমস্ত জুতোর দোকানে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যায়। পুরুলিয়া জেলাতেও দেখা যাচ্ছে সেই একই চিত্র। বেশকিছু জুতো এ বছর পুরুলিয়ায় ট্রেন্ডিং-এ চলছে। আর সেই সমস্ত জুতো কিনতেই পুরুলিয়া শহরের বিভিন্ন জুতোর দোকান গুলিতে ক্রেতাদের ভিড় জমাতে দেখা যাচ্ছে।

এ বিষয়ে জুতোর দোকানের এক ব্যবসায়ী জানান , এ বছর মেয়েদের হাই হিল , লো হিল উপর দুর্দান্ত কিছু কালেকশনস রয়েছে। ছেলেদের স্পোর্টস সু , ক্যাম্পাস সু উপর রয়েছে নতুন ডিজাইনের জুতো। পাশাপাশি বাচ্চাদের জন্য লাইট দেওয়া জুতোও রয়েছে। দামও থাকছে একেবারেই মধ্যবিত্তের নাগালের মধ্যে। ক্রেতাদের এই সমস্ত জুতো কেনার যথেষ্ট চাহিদা রয়েছে।এ বিষয়ে ক্রেতারা জানান , দুর্গাপুজো উপলক্ষে একেবারে ইউনিক কালেকশনের জুতো রয়েছে এখানে। ‌ দামও থাকছে সাধ্যের মধ্যে। কোয়ালিটি মেন্টেন করে ভাল কালেকশনের জুতো এখানে পাওয়া যায়। এবছর দুর্গা পুজোয় একেবারেই ইউনিক কালেকশনের জুতো কিনতে পেরে তারা অনেকটাই খুশি।

আরও পড়ুন: জোয়ান ও মৌরি ভেজানো জলেই ফিরবে যৌবন! ত্বক-চুল থেকে বাড়তি ওজন সব সমস্যা গায়েব!

দুর্গাপুজো মানেই আপামর বঙ্গবাসীর কাছে এক অন্যরকম আবেগ। সারাটা বছর এই চারটি দিনের অপেক্ষায় থাকেন বহু মানুষ। সাজগোজ , নতুন জামা কাপড় , প্যান্ডেল হপিং এই সমস্ত কিছু মিলিয়ে চারটে দিন কেটে যায় মহা আনন্দে। ‌ তাই একেবারে নিজেকে পরিপূর্ণ করে তুলতে জামা কাপড়ের পাশাপাশি ট্রেন্ডিং জুতো কিনতে দেখা যাচ্ছে পুরুলিয়াসীদেরকে।

শমিষ্ঠা ব্যানার্জি

Published by:Ananya Chakraborty

First published:

Tags: Durga Puja, Puja fashion 2023, Trending

Scroll to Top