‘তুফান’-এ শাকিব-চঞ্চল একফ্রেমে

‘তুফান’-এ শাকিব-চঞ্চল একফ্রেমে

‘তুফান’-এ শাকিব-চঞ্চল একফ্রেমে

শাকিব খান-চঞ্চল চৌধুরী দুজনেই মহাতারকা। শাকিব গেল দেড় যুগ ধরে একের পর সুপারহিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন। অন্যদিকে চঞ্চল চৌধুরী নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও সফলতা দেখিয়েছেন। তার অভিনীত প্রায় প্রতিটি ছবিটি সাধারণ দর্শক থেকে শুরু সমালোচকদের কাছে হয়েছে সমাদৃত। দুজনেই একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

দুজনেরই রয়েছে বিশাল ফ্যানবেজ। অনেকদিন ধরেই তারা চাইছিলেন এ দুই তারকাকে সিনেমা হলের পর্দায় একই ফ্রেমে দেখার। ভিতরে ভিতরে অনেক পরিচালক-প্রযোজক উদ্যোগ নিলেও সফলতার মুখ দেখেননি। তবে তা করে দেখাচ্ছেন সময়ের আলোচিত ও ব্যবসাসফল পরিচালক রায়হান রাফি। তার পরবর্তী ছবি ‘তুফান’-এ দুজনকে একসঙ্গে দেখা যাবে।

জানা গেছে, কোরবানীর ঈদে মুক্তি পেতে যাওয়া ছবিটিতে খলচরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। তবে পুরো ছবিতে তার উপস্থিতি হবে স্বল্প সময়ের জন্য। সংশ্লিষ্ট একাধিক সূত্র জানাচ্ছে, চঞ্চল মূলত চরিত্রে অভিনয় করছেন।

‘তুফান’-এর শুটিং বর্তমানে চলছে ভারতে। শাকিব খানকে নিয়ে রায়হান রাফি এখন সেখানেই অবস্থান করছেন। আগেই জানা গেছে এ সিনেমায় শাকিবের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা।

The post ‘তুফান’-এ শাকিব-চঞ্চল একফ্রেমে appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Scroll to Top