তাসকিন ইস্যুতে যা জানালেন সাকিব – Allrounder BD

তাসকিন ইস্যুতে যা জানালেন সাকিব – Allrounder BD

তাসকিন আহমেদের ঘুম কান্ডে তোলপাড় দেশের ক্রীড়াঙ্গন। ঘুম থেকে দেরি করে ওঠায় টাইগার পেসার ভারতের বিপক্ষে বাস মিস করেছিলেন। এই বিষয়ে নাকি সতীর্থদের কাছে ক্ষমাও চেয়েছেন তাসকিন। এবার তাসকিন ইস্যুতে মুখ খুললেন সাকিব আল হাসান।

টাইগার অলরাউন্ডার তাসকিনের ইস্যুর বিষয়ে বলেন, “ক্রিকেটে একটা নিয়ম আছে যে দলের বাস কারও জন্য অপেক্ষা করে না। যদি কেউ কখনো বাস মিস করে, তারা পরে গাড়ি নিয়ে মাঠে আসে। ওয়েস্ট ইন্ডিজে ট্রান্সপোর্টের সাপোর্টটা অনেক কঠিন ছিল। যখন তাসকিন পৌঁছেছিল (মাঠে), টস হওয়ার ৫-১০ মিনিট আগে। স্বাভাবিকভাবে কঠিন ছিল ওই সময় তাকে দলে নেওয়া। তাসকিন পরে এর জন্য দলের সবার কাছে ক্ষমা চেয়েছে। দলের সবাইও বিষয়টা স্বাভাবিকভাবে নিয়েছে। অনিচ্ছাকৃত ভুল সবারই হতে পারে। সে–ও এটা স্বীকার করেছে। তারপর ওখানেই এটা শেষ হয়ে গেছে”

ঘুমের কারণে ভারতের বিপক্ষে ম্যাচের আগে টিম বাস মিস করেছিলেন তাসকিন

দেশের বিভিন্ন গণমাধ্যমের খবর তাসকিনকে বারবার ফোন করেও পাওয়া যায়নি। বাধ্য হয়ে তাকে রেখেই স্টেডিয়ামের উদ্দেশ্যে বাস ছেড়ে যায়। তবে তাসকিনকে টিম ম্যানেজমেন্টের কেউ ডেকে আনতে পারতো কিনা এমন প্রশ্নও উঠেছে।

এই বিষয়ে সাকিব বলেন, “ক্রিকেটে এ রকম রীতি নেই যে কাউকে ঘর থেকে ডেকে আনবে। দল কখনোই কারও জন্য অপেক্ষা করে না। বয়সভিত্তিক ক্রিকেটে এমনও হয়েছে যে খেলোয়াড় দৌড়াচ্ছে, বাসের দরজা লেগে গেছে, বাস চলে যাচ্ছে। দলের বাস কখনো থামে না। একজনের জন্য পুরো দল থেমে থাকে না”

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে তাসকিন জানিয়েছেন ঘুম থেকে দেরি করে ওঠায় নয়, এমনিতেই তাকে ভারতের বিপক্ষে ম্যাচে খেলায়নি টিম ম্যানেজমেন্ট।

 

Scroll to Top