তলে তলে আপস হয়ে গেছে, কোনো চিন্তা নেই: কাদের

তলে তলে আপস হয়ে গেছে, কোনো চিন্তা নেই: কাদের

তলে তলে আপস হয়ে গেছে, কোনো চিন্তা নেই: কাদের

শান্তি সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‘বিএনপি এখন পথ হারিয়ে দিশেহারা। দুই সেলফিতেই বাজিমাত। এক সেলফি দিল্লি আরেক সেলফি নিউইয়র্কে। কোথায় স্যাংশন? কোথায় ভিসানীতি? তলে তলে আপস হয়ে গেছে। দিল্লিকে আমেরিকার প্রয়োজন। আমরা আছি দিল্লি আছে, দিল্লি আছে আমরাও আছি। শত্রুতা কারও সাথে নেই। সবার সঙ্গে বন্ধুত্ব। শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা, সবার সাথে ভারসাম্য করে ফেলেছেন। আর কোনো চিন্তা নাই। যথাসময়ে নির্বাচন হবে, খেলা হবে।’

মঙ্গলবার (৩ অক্টোবর) আমিন বাজার ট্রাকস্ট্যান্ডে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবর থেকে খেলা শুরু। আগামী মাসে সেমিফাইনাল, জানুয়ারিতে ফাইনাল। বিএনপি কোনো কারণে ফাউল করলে লাল কার্ড। তারা আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হেরে যাবে।

শেখ হাসিনার ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দিশেহারা বিএনপি আন্দোলনের নামে ঘুরে বেড়ায়। এতে কোনো কাজ হবে না। বাংলাদেশের জনগণ এই মুহূর্তে নির্বাচন ছাড়া আর কিছু চায় না।

ওবায়দুল কাদের আরও বলেন, খালেদা জিয়া ছাড়া নির্বাচনে না যাওয়ার হুমকি বিএনপি আর কত দেবে? বিএনপি খালেদা জিয়া ছাড়া নির্বাচন করবে না, এ কথা একেবারেই মিথ্যা। তাদের নেতাকর্মীরা খালেদা জিয়ার জন্য একটি আন্দোলনও করতে পারলেন না।

বেগম জিয়াকে একবারও কি কেউ হত্যা করতে গেছে, এমন প্রশ্ন তুলে ওবায়দুল কাদের বলছেন, ‌এর কারণ আওয়ামী লীগ হত্যার রাজনীতিতে বিশ্বাসী না। বিএনপি হত্যার রাজনীতি করে বলেই শেখ হাসিনাকে বিশবার হত্যার চেষ্টা হয়েছে।

/এমএন

Scroll to Top