ঢাকাস্থ দশমিনা উপজেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত

 ঢাকাস্থ দশমিনা উপজেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত

আনন্দ উল্লাস আর ভ্রাতৃত্বের বন্ধন আরও দৃঢ় করতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঢাকাস্থ দশমিনা উপজেলা কল্যাণ সমিতি, দশমিনা উপজেলা যুব ফাউন্ডেশন, দশমিনা উপজেলা ছাত্রকল্যাণ সমিতি ও দশমিনা উপজেলা শ্রমিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে বার্ষিক বনভোজন ও মিলন মেলা সম্পন্ন  হয়েছে।

শুক্রবার (১ মার্চ) পুর্বাচল নীলা মার্কেট ওয়েস্টার্ন চত্বরের ৫৯ নং ব্রীজ সংলগ্ন পুর্বাচল নতুন শহরের (২৪ নং সেক্টর) শালবন রিসোর্টে দিনব্যাপী  এ বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।

বনভোজনে ছিল বিভিন্ন খেলা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। সকালের নাশতা শেষ করেই মাঠে শুরু হয় মহিলা ও শিশু-কিশোরদের খেলাধুলা। ছিল বালিশ খেলা, এবং  সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরন। এছাড়া দুপুরের ভুরিভোজের মধ্যে দিয়ে দিনটা চমৎকার ভাবে উদযাপিত হয়।

দশমিনা উপজেলা কল্যাণ সমিতির সহ সভাপতি ও বনভোজন উদযাপন  কমিটির সভাপতি শাহ আলম শানু শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেভিনিউ বোর্ডের সাবেক সদস্য (গ্রেড -১ সচিব মর্যাদার) ও আয়োজক সংগঠনগুলোর প্রধান উপদেষ্টা, দানশীল ব্যক্তিত্ব আলাউদ্দিন মিয়া। বিশেষ অতিথি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক রইস সরোয়ার মন্জু, দুর্নিতী দমন কমিশনের পরিচালক ইব্রাহিম কাওসার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দশমিনা উপজেলা কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইউনুস মিয়া, নারায়ণগঞ্জ ৩০০ সয্যা হাসপাতালের গাইনী বিভাগের প্রধান ডাঃ জাহাঙ্গীর আলম, ডিজি এফ আইয়ের উপ পরিচাকল নুরুল হক, রাজউক কর্মকর্তা জাকির হোসেন, কল্যাণ সমিতির সহ সভাপতি ট্রাফিক ইনচার্জ সাখাওয়াত হোসেন সিফাত, ইবনেসিনা মেডিকেল হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মারুফ, সাবেক দশমিনা উপজেলা চেয়রাম্যান  সাখাওয়াত হোসেন শওকত , সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদল, উপজেলা কল্যান সমিতির সহ সভাপতি আবুল খায়ের আকন, দশমিনা উপজেলা কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিবুল্লাহ জয়, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ, বনভোজন উদযাপন কমিটির সদস্য সচিব আ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা কল্যাণ সমিতির আইন বিষয়ক সম্পাদক  অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ছাত্রবিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু, উপজেলা যুব ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ সালেহ, মহাসচিব অ্যাডভোকেট মোঃ শাহীন খান, উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রাহাত হোসেন ও সাধারণ সম্পাদক কাজী শুভ, উপজেলা শ্রমিক  ফাউন্ডেশনের সভাপতি আনিসুর রহমানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এছাড়াও উপস্থিত ছিলেন,  ঢাকায় বসবাসরত দশমিনার বিভিন্ন শ্রেনীপেশার মানুষ, ভ্রাতৃত্বপ্রতিম সংগঠনগুলোর নেতৃবৃন্দ, নেতাকর্মী ও সদস্যদের পরিবারের সদস্যবৃন্দ। নারী, পুরুষ, বৃদ্ধ ও শিশু মিলে দলমত নির্বিশেষে ছিল প্রায় ১৫ শত মানুষের মিলন মেলা। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আলাউদ্দিন মিয়া সকলের মতামতের ভিত্তিতে প্রতিবছর সমিতির পক্ষ থেকে বাৎসরিক মেজবান অনুষ্ঠানের ঘোষণা প্রদান করেন।

Scroll to Top