জায়েদ খানের সদস্যপদ বাতিল নিয়ে মুখ খুললেন নিপুণ

জায়েদ খানের সদস্যপদ বাতিল নিয়ে মুখ খুললেন নিপুণ

জায়েদ খানের সদস্যপদ বাতিল নিয়ে মুখ খুললেন নিপুণ

১৮ বছর চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য জায়েদ খান। সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন তিনি। গেল ২ মার্চ সমিতির দ্বি-বার্ষিক সভায় হুট করে তার সদস্যপদ বাতিল করা হয়। এ বিষয়ে মুখ খুললেন বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ।

তিনি বলেন, , আমি তো সমিতির সাধারণ সম্পাদক। সমিতিকে জড়িয়ে কুরুচিপূর্ণ ভাষায় আমার বিরুদ্ধে একাধিকবার বক্তব্য দিয়েছেন জায়েদ খান। এভাবে প্রকাশ্যে মিডিয়ার সামনে আমাকে নিয়ে বলাতে সামাজিকভাবে আমার মর্যাদা ক্ষুণ্ন হয়েছে। এটা কি সমিতিকে ছোট করা নয়?

নিপুণ বলেন, জায়েদ খান বলছেন, তিনি সমিতিকে ছোট করে কিছু বলেননি। কিন্তু আমার কাছে সব তথ্যই সংগ্রহ আছে। তার বিরুদ্ধে যা যা করা হয়েছে, সমিতির গঠনতন্ত্র অনুযায়ীই করা হয়েছে। এর বেশি আর কিছু বলতে চাই না।

এদিকে, সদস্যপদ হারানোয় নিপুণের ওপর বেজায় চটেছেন জায়েদ খান। সমিতির এমন সিদ্ধান্তের প্রতিবাদ জানালেও সমিতিকে নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। তবে নিপুণের কড়া সমালোচনা করেছেন জায়েদ।

তিনি বলেন, আমি সমিতিকে নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি। আমি ব্যক্তি নিপুণকে বলেছি। এখনো বলছি, তিনি একজন নির্লজ্জ মানুষ। পরাজিত হয়েও এত দিন সাধারণ সম্পাদকের পদ দখল করে ছিলেন। এ কারণেই আমি তার বিরুদ্ধে বলেছি। এটি সমিতির গঠনতন্ত্রের মধ্যে পড়ে না।

জায়েদ খান বলেন, আমার সদস্যপদ বাতিলের জন্য মাত্র একটি চিঠি দিয়েছে সমিতি। সেটিও অবৈধ মনে করি। কারণ, চিঠিটিও নিপুণ স্বাক্ষরিত ছিল। যিনি নির্বাচিতই নয়, সে আমাকে চিঠি দিতে পারেন না। তাছাড়া, এই পদের মামলা এখনো সুপ্রিম কোর্টে ঝুলে আছে। তারপরও আমি চিঠির উত্তর দিয়েছি। আমার চিঠি পাওয়ার পর চূড়ান্ত বাতিলের সিদ্ধান্ত নিতে আরও দুটি চিঠি সমিতির আমাকে দিতে হবে। কিন্তু কোনো চিঠি দেয়নি।

The post জায়েদ খানের সদস্যপদ বাতিল নিয়ে মুখ খুললেন নিপুণ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Scroll to Top