জাবিতে ধর্ষণ: ছাত্রলীগ নেতা মোস্তাফিজুরসহ চার আসামি রিমান্ডে

জাবিতে ধর্ষণ: ছাত্রলীগ নেতা মোস্তাফিজুরসহ চার আসামি রিমান্ডে

জাবিতে ধর্ষণ: ছাত্রলীগ নেতা মোস্তাফিজুরসহ চার আসামি রিমান্ডে

মূলহোতা মোস্তাফিজুর রহমান

স্টাফ করেসপনডেন্ট, সাভার:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ মামলার আসামি ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমানসহ গ্রেফতার ৪ জনকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আশুলিয়া থানার (ওসি) এএফএম সায়েদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, বিকেলে আসামিদের আদালতে হাজির করে সাতদিন করে রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মীর মশাররফ হোসেন হলে স্বামীকে বেঁধে রেখে পাশের জঙ্গলে নিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমানসহ তার সহযোগীরা। এ ঘটনার মূলহোতা ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর। তবে ঘটনার পরই তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: স্বামীকে হলে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

এ ঘটনার পর রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে সাভার থানা এলাকা থেকে মূল হোতাকে গ্রেফতার করে পুলিশ। আর ক্যাম্পাস থেকে সাব্বির হাসান, সাগর সিদ্দীকি এবং হাসানুজ্জামানকে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতে তোলা হলে এই চারজনকে রিমান্ডে পাঠান বিচারক।

তবে এই মামলার আরও দুই আসামি জাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসম্পাদক নওগাঁর পত্নীতলা উপজেলার আমন্ত গ্রামের মুরাদ হোসেন এবং একই গ্রামের বাসিন্দা মো. মামুনুর রহমান মামুন এখনও পলাতক রয়েছেন।

/এনকে

Scroll to Top