চট্টগ্রাম সিটি মেয়রকে তুই-তোকারি করায় আ. লীগ নেতা কারাগারে | বাংলাদেশ

<![CDATA[

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীকে মানহানিকর ও উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া এক মামলায় চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি এবং নগর সদরঘাট থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার চৌধুরীকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ জহিরুল কবির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ বিষয়ে সাইবার ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী বলেন, নুরুল আবছারকে হাইকোর্ট ছয় সপ্তাহের আগাম জামিন দিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলেছিলেন। তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে জামিন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন: হত্যা মামলার আসামিকে ছিনিয়ে নিয়ে গণধোলাইয়ের চেষ্টা

গত ২০ সেপ্টেম্বর নগরীর চান্দগাঁও থানায় নুরুল আবছারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯ ও ৩১ ধারায় মামলা দায়ের করেন মেয়র রেজাউল করিম চৌধুরীর ব্যক্তিগত সহকারী মো. মোস্তফা কামাল চৌধুরী দুলাল।

মামলায় অভিযোগে বলা হয়, গত ১৮ সেপ্টেম্বর নগরীর পশ্চিম মাদারবাড়িতে করদাতা সুরক্ষা পরিষদের ব্যানারে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে নুরুল আবছার চৌধুরী মেয়রকে তুই-তোকারি করে অশোভন ভাষায় কথা বলেন। এমনকি মেয়রকে চট্টগ্রাম ছেড়ে চলে যাবার জন্যও হুমকিও দেন নুরুল আবছার।

]]>

Scroll to Top