গোয়ালন্দ প্রবাসী ফোরামের অক্সিজেন সিলিন্ডার প্রদান

রাজবাড়ীর গোয়ালন্দে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।

সোমবার (২ আগস্ট) বেলা ১১ টার দিকে গোয়ালন্দ পৌর হলরুমে গোয়ালন্দ প্রবাসী ফোরামের পক্ষ হতে এ অক্সিজেন ভর্তি ৫টি সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মালয়েশিয়া প্রবাসী মো. আমজাদ হোসেন বিপুল এর সভাপতিত্বে ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মো. মোস্তফা মুন্সী।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. নিতাই কুমার ঘোষ, কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডা. এর পরিচালক সেলিম মুন্সী, ব্লাড ডোনার ক্লাবের সদস্যসহ প্রমুখ।

অক্সিজেন সিলিন্ডার


 

গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মো. আমজাদ হোসেন বিপুল বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের একদল উদ্যোমী যুবক করোনার এই দুঃসময়ে যে ভাবে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত করোনা রোগীদের সেবায় কাজ করে চলেছেন তা নজিরবিহীন। গোয়ালন্দ প্রবাসী ফোরামের আর্থিক সহায়তায় তাদের এ মহতী কাজের সাথে পরোক্ষভাবে সম্পৃক্ত হতে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হলো।

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মো. সেলিম মুন্সী বলেন, এ মহতী উদ্যোগের সাথে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দেয়ার জন্য গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, ২০১৭ সালের ২ আগস্ট বিশ্বের ৫৪ দেশে গোয়ালন্দের প্রবাসী সন্তানদের নিয়ে গোয়ালন্দ প্রবাসী ফোরাম সংগঠনটি গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই মসজিদ, মন্দির, গরিব রোগীদের  চিকিৎসা, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, গরিব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন মানবিক সাহায্যে সহযোগীতা করে আসছে  ফোরামটি।

অনুষ্ঠান শেষে ১০ পাউন্ডের একটি কেক কেটে গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

Scroll to Top