ক্রাইম-থ্রিলার-সাসপেন্স মির্জাপুর ৩ মানেই ক্লাইম্যাক্স | চ্যানেল আই অনলাইন

ক্রাইম-থ্রিলার-সাসপেন্স মির্জাপুর ৩ মানেই ক্লাইম্যাক্স | চ্যানেল আই অনলাইন

দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল মির্জাপুর ৩। টানটান উত্তেজনায় শেষ হওয়া মির্জাপুর ২ এর পর ৩য় সিজন আসতে সময় নিয়েছে ৪ বছর।  মির্জাপুর ২ এর ক্লাইমেক্সের পর ‘মির্জাপুর’ সিজন ৩ নিয়ে দর্শকদের ছিল প্রবল আগ্রহ। সাথে ছিল অনেক প্রশ্ন। ৫ জুলাই অটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেল ক্রাইম থ্রিলার জনরার এই সিরিজটি।

প্রথম দুই সিজনের জমজমাট সাফল্যের পর তৃতীয় সিজনও যে মন জয় করবে সকলের, সে বিষয় আশাবাদীও ছিল দর্শক। প্রথম ও দ্বিতীয় সিজনের মত এবারও পুরো সিরিজটি ভায়োলেন্স ভরপুর হবে সেটাই ধারণা করা হয়েছিল।

তবে এই সিজনটির সাথে দর্শকদের মনে সবচেয়ে বড় যেই প্রশ্ন ঘুরপাক খায় তা হল এটা আসলেই বাস্তব কোন গল্পের প্লটে বানানো কিনা?

মির্জাপুরের মূল চরিত্রের মধ্যে ভারতের পূর্বাঞ্চলের মির্জাপুর শহরের সিংহাসনের রাজা মাফিয়া ডন আখাণ্ডা ত্রিপাটি ওরফে কালিন ভাইয়া যার মুল ব্যবসা মাদক ও দেশীয় অস্ত্র। তার উত্তরাধিকারী মুন্না ত্রিপাটি যার গল্প শেষ ২য় সিজনেই। মির্জাপুরের সিংহাসনে অনেকের চোখ রয়েছে। তবে এই গল্পটি একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত ভেবে থাকলে ভুল হবে, কারণ ‘মির্জাপুর’ এর গল্পটি সম্পূর্ণ কাল্পনিক। এমনকি এই ওয়েব সিরিজের শ্যুটিং উত্তরপ্রদেশের মির্জাপুরে নয়, বারানসিতে হয়েছে।

ক্রাইম থ্রিলারপ্রেমী দর্শকদের মনে আরেকটি প্রশ্ন আসতে সিরিজটি পরিবারের সঙ্গে দেখা যাবে?

কেউ যদি ‘মির্জাপুর-১,২’ দেখে থাকেন, তাহলে বুঝতেই পারবেন, পরিবারে সাথে এই সিরিজটি দেখতে পারা যাবে কিনা। যেহেতু প্রচুর ভায়োলেন্স ও আনসেন্সরড সিন ও সংলাপ রয়েছে তাই পরিবারের সাথে বসে দেখার ক্ষেত্রে একটু ভেবে দেখা উচিত। এছাড়াও মাত্রাতিরিক্ত ভায়োলেন্সের দৃশ্য দুর্বল হৃদয়ের মানুষ না দেখাই ভাল।

সাসপেন্সে ভরা সিরিজটির ৩য় সিজন ১০টি পর্বে শেষ করা হয়েছে। ৮.৫ আএমডিবি রেটিংসের মির্জাপুর সিরিজটি ৩য় সিজনেই শেষ হবে নাকি দর্শকদের চাহিদায় ৪র্থ সিজন আসবে সেটা সময়ই বলে দিবে।

Scroll to Top