কম দাম, পরেও আরাম! পুজোয় এল সূর্যমুখী ফুলের নকশা আঁকা খাদি শাড়ি, কোথায় পাবেন

কম দাম, পরেও আরাম! পুজোয় এল সূর্যমুখী ফুলের নকশা আঁকা খাদি শাড়ি, কোথায় পাবেন

উত্তর দিনাজপুর: হাতে মাত্র আর কয়েকটা দিন। আর ইতিমধ্যেই জমে উঠেছে পুজোর বাজার। প্রতি বছর পুজো মানে বাজারে নতুন নতুন শাড়ি।

ধারাবাহিকের পছন্দের নায়িকাদের শাড়ি প্রতি বছর ঘুরে ফিরে আসে ফ্যাশনে। তবে এ বছর কিছুটা পরিবর্তন এসেছে। ট্যাডিশন্যাল সিল্ক,জামদানি , তশোর, কাতান, এ সব তো আছেই। তারই সঙ্গে প্রতিব ছরের মত এ বছরের ট্রেন্ডিংয়ে রয়েছে কিছু শাড়ি।

তার মধ্যেই অন্যতম হল সূর্যমুখী খাদি শাড়ি। পুরো শাড়িতেই রয়েছে সূর্যমুখী ফুলের নকশা। কটন হ্যান্ড প্রিন্টের এই সূর্যমুখী শাড়িগুলি পুজোর সকাল বেলা অঞ্জলি দেওয়া কিংবা দিনের বেলা ঘুরতে যাওয়ার জন্য ভীষণ আরামদায়ক। এ ছাড়া যাঁরা নিয়মিত শাড়ি পরেন না, তাঁরাও অনুষ্ঠানে বা অফিসে যাওয়ার সময়ে খাদি কাপড়ের এই সূর্যমুখী শাড়ি গুলো বেছে নিতে পারেন।

আরও পড়ুন: পদ্মের শিকড় বিক্রি করেই হবে প্রচুর লাভ, পুজোর আগে অর্থ উপার্জনের নয়া দিশা

আরও পড়ুন: কাল বাতিল একাধিক দূরপাল্লার ট্রেন! বাড়ি থেকে বেরোনোর আগে দেখে নিন তালিকা…

কালিয়াগঞ্জে সুনন্দা বুটিকের কর্ণধার সুনন্দা রায় জানান এবার পুজোর ট্রেন্ডিং এ রয়েছে রং বেরংয়ের হাতের নকশা করা সূর্যমুখী ফুলের ডিজাইন করা এই শাড়ি গুলো। যা পেয়ে যাবেন ২০০ টাকা থেকে ১২০০ টাকার মধ্যে। সুনন্দা রায় জানান, এ বছর এই শাড়িগুলোর চাহিদা তুঙ্গে। এই শাড়িগুলোর সাথেই পেয়ে যাবেন এই ম্যাচিং ব্লাউজও।’

 

পুজোর বাজার করতে আসা এক ক্রেতা পিউ দাস জানান. ডিজাইনার শাড়ি তো আছেই, তবে প্রত্যেকেই চায় পুজোর দিনে আরামদায়ক কিছু শাড়ির কালেকশন। যেটা পরে সব ধরনের কাজ করা যায়। এমনকি পুজো ছাড়াও সারা বছর ব্যবহার করা যায়। এগুলির মধ্যে রয়েছে সূর্যমুখী খাদি কাপড়ের এই শাড়ি। যা সত্যি ভীষণ সুন্দর।

পিয়া গুপ্তা

উত্তর দিনাজপুর

উত্তর দিনাজপুর

First published:

Tags: Durga Puja, Durga Puja 2023, Durga Puja Fashion

Scroll to Top