কমিটি থেকে বাদ: কাঁদা ছোঁড়াছুঁড়ির অংশ হতে চান না ওয়াহাব – Allrounder BD

কমিটি থেকে বাদ: কাঁদা ছোঁড়াছুঁড়ির অংশ হতে চান না ওয়াহাব – Allrounder BD

কমিটি থেকে বাদ: কাঁদা ছোঁড়াছুঁড়ির অংশ হতে চান না ওয়াহাব – Allrounder BD

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতা পর পিসিবির নির্বাচক কমিটি থেকে বরখাস্ত হয়েছেন আব্দুল রাজ্জাক এবং ওয়াহাব রিয়াজ। এবার নির্বাচক প্যানেল থেকে বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন সাবেক ক্রিকেটার ওয়াহাব রিয়াজ, জানিয়েছেন কাঁদা ছোঁড়াছুঁড়ির অংশ হতে চান না তিনি।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্সে’ এক পোস্টে রিয়াজ বলেছেন, “বলতে চাইলে আমার কাছে বলার মতো অনেক কিছুই আছে। কিন্ত আমি এই কাঁদা ছোঁড়াছুঁড়ির অংশ হতে চাই না।” 

গেল টি-টোয়েন্টি চিরপ্রতিদ্বন্দী ভারত এবং নবাগত যুক্তরাষ্ট্রের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছিল বাবর আজমের দলকে। তখন থেকেই ধারণা করা হয়েছিল বেশ বড় পরিবর্তন আসতে চলেছে পিসিবির ক্রিকেট বোর্ডে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার পিসিবির নির্বাচক কমিটি থেকে বরখাস্ত হন আব্দুল রাজ্জাক এবং ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের নারী এবং পুরুষ দুই দলের নির্বাচক কমিটিরই সদস্য ছিলেন রাজ্জাক যেখানে শুধু পুরুষ দলে দায়িত্বে ছিলেন রিয়াজ।

তবে পিসিবির সিদ্ধান্ত মেনে নিয়ে রিয়াজ লিখেছেন, “পিসিবিতে নির্বাচক কমিটির সদস্য হিসেবে আমার সময় শেষ। আমার ভক্তদের জানাতে চাই খেলাটা আমি ভালোবাসি। বিশ্বাস এবং ভরসার সাথে পাকিস্তান ক্রিকেটের উন্নতির জন্য শতভাগ দিয়ে চেষ্টা করেছি।” 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে সময়টা সংক্ষিপ্ত হলেও প্যানেলের অংশ হতে পেরে নিজেকে গর্বিত মনে করেন সাবেক এই ক্রিকেটার, “নির্বাচক প্যানেলে কাজ করা আমার জন্য সম্মানের। সাত সদস্যের এই নির্বাচক প্যানেলে সম্মিলিতভাবে সিদ্ধান্ত নেয়াটা সম্মানের বিষয়। পাকিস্তান ক্রিকেটের সুন্দর ভবিষ্যৎ কামনা করি।” 

Scroll to Top