ওয়ানডে বিশ্বকাপ: ভারত-পাকিস্তান ম্যাচের সূচিতে পরিবর্তন

ওয়ানডে বিশ্বকাপ: ভারত-পাকিস্তান ম্যাচের সূচিতে পরিবর্তন
KSRM

আসন্ন ওয়ানডে বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। হাইভোল্টেজ ম্যাচটি ১৫ অক্টোবর মাঠে গড়ানোর কথা ছিল। তবে এদিন হিন্দু ধর্মাবলম্বীদের উৎসব নবরাত্রির প্রথমদিন সূচিতে এসেছে পরিবর্তন। একদিন এগিয়ে আনা আগামী ১৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের মহারণ মাঠে গড়াবে।

ভারতের গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সূচি পরিবর্তের ব্যাপারে সম্মতি জানিয়েছে। ভেন্যু নিয়ে পাকিস্তান একসময় আপত্তি জানালেও আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামেই হবে ম্যাচ।

Bkash July

ভারত-পাকিস্তান ম্যাচের কারণে আরও একটি ম্যাচের সূচিতে আসছে পরিবর্তন। ১২ অক্টোবর হায়দরাবাদে শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের খেলার কথা ছিল। খেলাটি দুইদিন এগিয়ে এনে ১০ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

বিশ্বকাপে আরও কয়েকটি ম্যাচের তারিখ পাল্টাতে পারে। সূচি পরিবর্তনের বিষয়ে দ্রুতই বিজ্ঞপ্তি দেবে আইসিসি।

Reneta June

গুজরাট রাজ্যে রাতব্যাপী গরবা নাচের সঙ্গে নবরাত্রি উদযাপন করা হয়। স্থানীয় পুলিশ বিসিসিআইকে বলেছে, সেদিন পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা কঠিন হবে। এজন্যই ভারত-পাকিস্তান ম্যাচের সূচিতে পরিবর্তন এসেছে।

সূচি পরিবর্তন হওয়াটা অনেক সমর্থকদের জন্য দুঃসংবাদ বয়ে এনেছে। কারণ ম্যাচটির তারিখ জানার পর অনেকেই ভ্রমণ পরিকল্পনা চূড়ান্ত করে ফেলেছেন। অনেকেই হোটেল বুকিং দিয়েছেন, সড়ক, রেল ও আকাশপথের টিকিটও কেটেছেন। ম্যাচের সূচি পরিবর্তন হওয়ায় তাদের ভোগান্তিতে পড়তে হবে।

I Screen Ami k Tumi
Scroll to Top