এমবাপ্পেকে বরণ করে নিল রিয়াল মাদ্রিদ – Allrounder BD

এমবাপ্পেকে বরণ করে নিল রিয়াল মাদ্রিদ – Allrounder BD

এমবাপ্পেকে বরণ করে নিল রিয়াল মাদ্রিদ – Allrounder BD

সান্তিয়াগো বার্নাব্যুর টানেল দিয়ে যখন মাঠে প্রবেশ করছিলেন এমবাপ্পে। তখন ফ্রান্স তারকাকে দেখে সমর্থকদের গর্জনে কেঁপে উঠছিল পুরো স্টেডিয়াম। তখন এমবাপ্পে হয়তো কিছুটা লজ্জা পাচ্ছিলেন, মনের অজান্তেই হাসছিলেন মিটিমিটি।

এমবাপ্পে যখন মাইক্রোফোন হাতে নিয়ে ‘আলা মাদ্রিদ’ বললেন তখন বার্নাব্যুতে কান রাখা দায়। যেন সমর্থকদের চিৎকারে ফেটে যাবে কান। কেউ কেউ তো কানে হাতই দিয়েছেন। কেউ কেউ ভাবছিলেন অবশেষে স্বপ্ন সত্যি হলো। এমবাপ্পে রিয়াল মাদ্রিদে!

স্পেনের সংবাদমাধ্যমগুলো আগেই জানিয়েছিল, এমবাপ্পেকে বরণ করে নেওয়ার দিন বার্নাব্যুতে ৮০ হাজার আসনের পুরোটাই পরিপূর্ণ থাকবে। ঘটেছেও তাই, এমবাপ্পেকে বরণ করে নিতে দলে দলে স্টেডিয়ামে হাজির হয়েছেন সমর্থকরা।

রিয়ালে যোগ দিতে পেরে স্বপ্ন সত্যি হয়েছে বলে মন্তব্য করেছেন এমবাপ্পে। সেই সাথে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ধন্যবাদ দিয়েছেন ফরাসি তারকা।

এবমাপ্পে বক্তব্য দেওয়ার সময় বলেন, “এখানে আসতে পেরে অবিশ্বাস্য লাগছে। অনেক বছর ধরেই রিয়ালে খেলার স্বপ্ন দেখেছি, আজ সেই স্বপ্ন সত্যি হলো। সুখী লাগছে। রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ধন্যবাদ। তিনি প্রথম দিন থেকেই আমার ওপর আস্থা রেখেছেন। অনেক কিছুই ঘটেছে…কিন্তু ধন্যবাদ। এখানে আসার জন্য যাঁরা সাহায্য করেছেন, তাঁদেরকেও ধন্যবাদ। (গ্যালারির প্রতি) আমার পরিবারকে দেখছি। মা কাঁদছেন (বলে রিয়ালের ব্যাজে চুমু খান এমবাপ্পে)”

পিএসজিতে সাত মৌসুম কাটানো এমবাপ্পে এরপর রিয়ালে নিজের লক্ষ্য নিয়ে বললেন, “শৈশব থেকে একটি স্বপ্নই দেখেছি এবং এখানে আসতে পারাটা আমার জন্য অনেক কিছু। এখন আমার সামনে আরেকটি স্বপ্ন। এই ক্লাবের ইতিহাসের অংশ হতে চাই। এই ক্লাব ও ব্যাজের জন্য আমি নিজের জীবন উৎসর্গ করব”

রিয়ালে আপাতত ৯ নম্বর জার্সি পড়ে খেলবেন এমবাপ্পে। লুকা মদ্রিচের বিদায়ের পরে ১০ নম্বর জার্সি উঠবে ফরাসি এ তারকার গায়ে।

Scroll to Top