এমপি ও তার স্ত্রীকে নিয়ে কটূক্তি, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা | বাংলাদেশ

<![CDATA[

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও তার স্ত্রী রিজিয়া রেজা চৌধুরীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করার অভিযোগে নয় জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার(২৯ সেপ্টেম্বর) চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ জহিরুল কবিরের আদালতে মামলাটি করা হয়েছে। সাংসদ নদভীর পক্ষে মামলাটি করেন সাতকানিয়ার বাসিন্দা মিজানুর রহমান।

 

যাদের নামে মামলা হয়েছে তারা হলেন,  মুহাম্মদ শুয়াইব বিন হাবিব, শরীফ মাহমুদ, ইউসুফ বিন হোসাইন খান, এ এস এম এহসানুল হক, ইউসুফ আহমেদ, কবির আহমেদ, ইকবাল হাফিজ, সাইফুল ইসলাম ও মাহমুদ মিনহাজ।

 

আরও পড়ুন:  জামালপুরে-ব্যাংক-ম্যানেজারের-বিরুদ্ধে-দুদকের-মামলা

 

ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী বলেন, সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্যকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তি করা হয়েছে। এ জন্য ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলা গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

 

আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসানের সংসদ সদস্য এবং আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে ট্রাস্টি বোর্ডের সভাপতি। তার স্ত্রী রিজিয়া রেজা চৌধুরী মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনিও ওই বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে আছেন।
 

]]>

Scroll to Top