এবার পুরো নির্বাচক প্যানেল সরিয়ে দিল পিসিবি

এবার পুরো নির্বাচক প্যানেল সরিয়ে দিল পিসিবি
এবার পুরো নির্বাচক প্যানেল সরিয়ে দিল পিসিবি

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) যেন উত্তর খুঁজতে গিয়ে সব উলটপালট করে ফেলছে। বারবার জন্ম দিচ্ছে নতুন সব ঘটনার। এবার পুরো নির্বাচক প্যানেল’কে সরিয়ে দিয়েছে জাকা আশরাফ এর নেতৃত্বাধীন পাকিস্তান বোর্ড। খুব শীঘ্রই নতুন নির্বাচক প্যানেলের ঘোষণা আসছে, এমনটি জানা যায়।

বিশ্বকাপ চলাকালীন সময়েই দলের প্রধান নির্বাচক ইনজামাম উল হক পদত্যাগ করেছেন। বোর্ড চেয়ারম্যান আশরাফও নিজের কর্মকাণ্ড দিয়ে বিতর্ক তৈরি করেছেন নানাভাবে। আর পুরোটা সময় বাবরের অধিনায়কত্ব ও দল নির্বাচন নিয়ে নানা প্রশ্ন ও সমালোচনা তো ছিলই। এসবই চলে আসছে পাকিস্তান ক্রিকেটে।

সম্প্রতি সাবেক ক্রিকেটার তৌসিফ আহমেদ’কে প্রধান নির্বাচক করে একটি অন্তর্বর্তীকালীন কমিটি করেছে পিসিবি। সেই কমিটি নিয়েও সমালোচনা ছিল।

গতকাল পকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা তৌসিফের বিষয়ে নিজের ইউটিউব চ্যানেলে বলেন,

“যে নতুন প্রধান নির্বাচক আপনি নিয়োগ দিয়েছেন, তাঁর পুরোনো ভিডিওগুলি দেখেন, সেখানে তিনি কত খারাপভাবে বাবর ও রিজওয়ান’কে নিয়ে কথা বলেছে। আপনি আপনার ক্রিকেটকে এগিয়ে নিতে চান, ৭০ বছর বয়সী একজনকে নিয়োগ দিয়ে, যে কিনা ক্রিকেটের কিছুই জানে না।”

এরপর আজ পুরো নির্বাচক প্যানেলকে বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক সরিয়ে দেওয়া হয়েছে।

এছাড়াও পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফ এর সাথে পাকিস্তানের কিছু সাবেক ক্রিকেটার আজ সাক্ষাৎ করেছেন। তাঁদের মধ্যে ছিলেন, ইউনুস খান, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ ও সোহেল তানভীর।

জানা যায়, খুব শীঘ্রই নতুন নির্বাচক প্যানেল ঘোষণা করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Scroll to Top