এবার পুজোর ট্রেন্ডিং শাড়ি বেগমপুরী! এখনও কেনা হয়নি? এখুনি অর্ডার করুন

এবার পুজোর ট্রেন্ডিং শাড়ি বেগমপুরী! এখনও কেনা হয়নি? এখুনি অর্ডার করুন

আলিপুরদুয়ার: অষ্টমীর অঞ্জলি কিংবা দশমীর দেবীবরণ বেগমপুরী শাড়ির  উপর দেবী দুর্গার ছবি,এবারের পুজো ফ‍্যাশনের বিশেষ আকর্ষণ। বেগমপুরী শাড়ির উপর মা দুর্গার মুখ। আবার কখনও দেখা যাচ্ছে দেবী দুর্গার কোলে কার্তিক অথবা গণেশকে। বেগমপুরী শাড়িতে এই ছবি আঁকার আইডিয়া মধুরিমা চক্রবর্তীর।বেগমপুরী শাড়ি গত তিনবছর ধরে ট্রেন্ডিং পুজোতে।নরম এই শাড়িটি পড়তে পছন্দ করেন সববয়সীর মহিলারা।

এই শাড়িতেই আঁকার মাধ‍্যমে নিজেদের ভাবনা ফুটিয়ে তুলেছেন মধুরিমা চক্রবর্তী। হঠাৎ কেন এমন ভাবনা?এই প্রসঙ্গে মধুরিমা চক্রবর্তী জানান, “দেবীবরণ,অষ্টমীর অঞ্জলিতে সকলেই চান একটু অন‍্যরকম সাজ।আর যেহেতু দিনের বেলা তাই নরম,হালকা শাড়ি পছন্দ সকলের। তাই বেগমপুরী শাড়ি বেছে নিয়েছি। তার ওপর পেন্সিল দিয়ে ড্রয়িং করে তার ওপর অ‍্যাক্রেলিক রঙ করা।শুকোতে সময় লেগেছে তিন ঘণ্টা।”

আরও পড়ুন:  এখুনি ফোন কিনবেন না! এক মাস অপেক্ষা করুন! বাজারে আসছে দারুণ সস্তার ৫টি ফোন!

শাড়ির আঁচলের দিকে রয়েছে দেবী দুর্গার ছবি। শাড়ির সব স্থানে দেখা যাবে ছোট ছোট ফুল,পাতার কাজ।এই শাড়ি মিলবে আলিপুরদুয়ারের সূর্যনগরের মধুরিমা চক্রবর্তীর বুটিকে।তিনি এই শাড়ির দাম রেখেছেন সাধ‍্যের মধ‍্যে।ডিজাইন অনুযায়ী হাজার থেকে ১২০০ টাকার মধ‍্যে মিলবে শাড়ি।ক্রেতারা নিজেদের পছন্দ মত ছবি দিতে চাইলে সেটিও তৈরি করে দেবেন মধুরিমা।

Annanya Dey

আলিপুরদুয়ার

আলিপুরদুয়ার

Published by:Piya Banerjee

First published:

Tags: Alipurduar news, Puja fashion 2023, Trending

Scroll to Top