ইরানে রোনালদো উন্মাদনায় মেতেছে সমর্থকরা

ইরানে রোনালদো উন্মাদনায় মেতেছে সমর্থকরা
KSRM

ইউরোপ ছেড়ে ক্রিস্টিয়ানো রোনালদো যোগ দিয়েছেন সৌদি প্রো লিগের ক্লাব আল নাসেরে। পর্তুগিজ মহাতারকা সৌদিতে পা রাখার পর থেকে এশিয়ার সিআর সেভেন ভক্তরা ভাসছেন বাড়তি উন্মাদনায়। ইরানে গিয়ে সেটাই আরেকবার দেখলেন রোনালদো। বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত, দেখেছেন সমর্থকদের উচ্ছ্বাস।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে ইরানের ক্লাব পার্সিপোলিসের বিপক্ষে খেলতে দেশটিতে আছে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসের। বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১২টায় মুখোমুখি দল দুটি।

Bkash July

২০১৬ সাল থেকে রাজনৈতিক বৈরিতার কারণে সৌদি আরবের কোনো ক্লাব যায়নি ইরানে। এশিয়ান ফুটবল কনফেডারেশন জানিয়ে দিয়েছে, দুদেশের স্থানীয় ফেডারেশনের চুক্তি অনুযায়ী ক্লাবগুলো হোম ও অ্যাওয়ে ভিত্তিতে ম্যাচ খেলতে পারবে। যে কারণে সাত বছর পর ইরানে পা রেখেছে আল নাসের।

ক্লাবটির মহাতারকা রোনালদোকে স্বাগত জানাতে বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত দেখা গেছে সমর্থকদের ভিড়। ইরানের নারী-পুরুষ থেকে শুরু করে বয়স্ক আর শিশু-কিশোররা সিআর সেভেনকে দেখতে উপচে পড়েছিলেন। কেউ স্বাগতবার্তা লেখা ব্যানার নিয়ে দাঁড়িয়ে ছিলেন রাস্তার পাশে।

Reneta June

৩৮ বর্ষী রোনালদোকে বরণ করে নিতে বিশেষ গালিচার ব্যবস্থা করা হয়। আল নাসেরের প্রকাশিত ছবিতে দেখা গেছে, ভালোবাসার স্মারক হিসেবে সমর্থকদের হাতে তৈরি একটি দর্শনীয় কার্পেট উপহার দেয়া হয় রোনালদোকে।

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে গত বিশ্বকাপের পর সৌদি ক্লাবে নাম লেখান রোনালদো। এরপর গত গ্রীষ্মের দলবদলে ব্যালন ডি’অর জয়ী ফরাসি তারকা করিম বেনজেমা, নেইমার, সাদিও মানের মতো আরও বেশকিছু তারকা খেলোয়াড় যোগ দিয়েছেন সৌদি লিগে।

I Screen Ami k Tumi
Scroll to Top