আনুশকা-আথিয়াকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় তোপের মুখে হরভজন

আনুশকা-আথিয়াকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় তোপের মুখে হরভজন

আনুশকা-আথিয়াকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় তোপের মুখে হরভজন

আনুশকা শর্মা ও আথিয়া শেট্টি (বামে) ও সাবেক ভারতীয় স্পিনার হরভজন সিং। ছবি: ইন্ডিয়া টুডে।

বিশ্বকাপের আসরের শুরু থেকে গ্রুপপর্বে নিজেদের ১০ ম্যাচের প্রত্যেকটিতে অপরাজেয় ছিল ভারত। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে ফাইনালে এসেই প্রথমবারের মতো পরাজয় হলো দলটির। এদিকে, খেলা চলা অবস্থায় কমেন্ট্রি বক্স থেকে আনুশকা শর্মা ও আথিয়া শেট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে বসেন সাবেক ভারতীয় স্পিনার হরভজন সিং। যে কারনে হরভজনের ওপর বেশ ক্ষুদ্ধ হয়েছেন ভারতীয় ভক্তরা। সোমবার (২০ নভেম্বর) এক প্রতিবেদনে উইয়ন নিউজ এ খবর জানায়।

প্রতিবেদনে বলা হয়, খেলার মাঝে যখন ক্যামেরা আনুশকা শর্মা এবং আথিয়া শেট্টির দিকে ঘোরানো হয়, ঠিক তখনই তাদের টেলিভিশন পর্দায় দেখে আপত্তিকর মন্তব্য করে বসেন হরভজন।

প্রাক্তন এই ক্রিকেটার বলে ওঠেন, হয়তো তারা (আনুশকা শর্মা এবং আথিয়া শেট্টি) সিনেমা নিয়ে কথা বলছে নাকি ক্রিকেট নিয়ে? অবশ্য জানি না ওরা ক্রিকেটের কতটা বোঝে। 

এমন মন্তব্য করার পরপরই অনেক ভক্ত ক্ষেপে গিয়েছেন হরভজন সিংয়ের উপর। অনেক ভক্তই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে তাকে নিয়ে পোস্ট করেন।

এক ব্যক্তি এই বিষয়ে টুইট করে লেখেন, ভারতের জাতীয় গণমাধ্যমে নারীদের নিয়ে এমন মন্তব্য সাবেক একজন জাতীয় ক্রিকেটারের থেকে কাম্য নয়। আরেকজন ভক্ত লিখেছেন, এভাবে সহকর্মীদের স্ত্রীদের কে অপমান করে? মোটেই ভাল কথা নয়।

/এআই

Scroll to Top