সড়কে প্রাণ গেল জাবির সাবেক শিক্ষার্থীসহ ৩ জনের

সড়কে প্রাণ গেল জাবির সাবেক শিক্ষার্থীসহ ৩ জনের
সড়কে প্রাণ গেল জাবির সাবেক শিক্ষার্থীসহ ৩ জনের

স্টাফ করেসপন্ডেন্ট, সাভার:

ঢাকার ধামরাই ও সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় জাবির সাবেক শিক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন। এ ঘটনায় ২৫ সেলফী পরিবহনের বাস আটক করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ নিহতদের মরদেহগুলো উদ্ধার করেছে।

পুলিশ জানায়, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানাস্ট্যান্ডে এলাকায় দাঁড়িয়ে থাকা ৩ পথচারীকে চাপা দেয় সেলফি পরিবহনের একটি বাস। এতে ২ পথচারী নিহত হয়। আহত হয় একজন।

নিহতরা হলেন, টাঙ্গাইলের মির্জাপুর থানার মো. রুবেল পারভেজ। তিনি জাবির সাবেক শিক্ষার্থী। এছাড়া ৪১ তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত তিনি। অপরজন মানিকগঞ্জের শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে মো. আব্দুল মান্নান।

আরেকদিকে, সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইসমাইল নামের মোটরসাইকেল চালক মারা যান, আহত হন মোটরসাইকেলে থাকা অপরজন আব্দুল মালেক। তারা সম্পর্কে বাবা-ছেলে।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেলফী পরিবহনের একটি বাস রেখে পালিয়ে গেছে এর চালক ও সহযোগী। বাসটি জব্দ করা হয়েছে। একই সঙ্গে নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এটিএম/

Scroll to Top