ভাইকে তারকা বানাতে পরিনি; স্বীকারোক্তি আদিত্য চোপড়ার

ভাইকে তারকা বানাতে পরিনি; স্বীকারোক্তি আদিত্য চোপড়ার
ভাইকে তারকা বানাতে পরিনি; স্বীকারোক্তি আদিত্য চোপড়ার

নেপোটিজম বা স্বজনপ্রীতি শব্দটি কিছুদিন যাবত বেশ আলোচনায় বলিপাড়ায়। বিশেষ করে অভিনেত্রী কঙ্গনা রানাউত এ নিয়ে বেশ সরব ছিলেন। তবে কেউ কখনও প্রকাশ্যে মুখ না খুললেও এবার মুখ খুললেন আদিত্য চোপড়া। বললেন, অনেক চেষ্টা করেও ভাইকে তারকা বানাতে ব্যর্থ হয়েছেন তিনি। খবর আনন্দবাজারের।

যশ চোপড়ার চেছে আদিত্য চোপড়া। বর্তমানে তিনি যশরাজ ফিল্মের কর্ণধার। অনেক চেষ্টা করেছেন ভাইকে তারকা বানানোর। দিয়েছেন বেশ বড় বড় ছবিতে ব্রেক। কিন্তু খুব বেশি দূর এগোয়নি উদয়ের ক্যারিয়ার।

আদিত্যকে স্বজনপ্রীতি নিয়ে প্রশ্ন করলে তিনি এড়িয়ে যাননি। বরং দিয়েছেন সোজাসাপটা উত্তর। নিজের পরিবারের সদস্যের উদাহরণ টেনে তিনি বলেন, মানুষ এটা ভুলে যান যে অনেকেই নামী পরিবার থেকে আসেন, কিন্তু সবাই সফল হন না। আমি নিজের পরিবারের উদাহরণ দিয়েই এ কথা বলতে পারি। আমার ভাই একজন অভিনেতা, কিন্তু ও সফল অভিনেতা নয়।

অভিনেতা হিসাবে উদয় চোপড়ার কেরিয়ারের কথা মনে করে আদিত্যর স্বীকারোক্তি, ও যশ চোপড়ার ছেলে, আদিত্য চোপড়ার ভাই। ওয়াইআরএফ কত নতুন প্রতিভাকে তারকা বানিয়েছে, অথচ নিজের বাড়ির ছেলেকে তারকা বানাতে পারেনি।

তিনি আরও বলেন, তারকা সন্তান হওয়ার সুবাদে অনেকেই ইনডাস্ট্রিতে সুবিধা পান তবে শেষ কথা সবসময় দর্শক বলেন। তারা যদি কাউকে পর্দায় দেখতে চান, তবেই সেই শিল্পী তারকা হিসাবে প্রতিষ্ঠিত হন।

এটিএম/

Scroll to Top