বুলবুল থেকে অ্যানিম্যাল, বলিউড এখন ‘তৃপ্তি’ময়

বুলবুল থেকে অ্যানিম্যাল, বলিউড এখন ‘তৃপ্তি’ময়
বুলবুল থেকে অ্যানিম্যাল, বলিউড এখন ‘তৃপ্তি’ময়

তৃপ্তি দিমরি, বলিউডে এখন দিকে দিকে প্রতিধ্বনিত হচ্ছে এই নাম। বলা হচ্ছে, গোটা ভারতের ক্রাশে পরিণত হয়েছেন তিনি। কে এই তৃপ্তি? মোটের ওপর বলতে গেলে, রণবীর কাপুরের সাথে অ্যানিম্যাল ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তার অভিনয়ে মুগ্ধ দর্শক। তবে হঠাৎ করে তৃপ্তির ব্যাপকভাবে পরিচিতি পাওয়ার পেছনে রয়েছে কারণও।

অবশ্য অভিনয়ের জোরে আরও আগেই আলোচনায় উঠে আসা উচিত ছিল তৃপ্তির। ২০২০ সালের ২৪ জুন মুক্তিপ্রাপ্ত হরর ঘরানার ‘বুলবুল’ সিনেমায় অভিনেত্রীর অসামান্য প্রতিভা সামনে আসে। আনভিতা দত্ত পরিচালিত হরর ছবিটির মধ্যেও সমাজকে কঠোরতম এক বার্তা দেয়া হয়। সেই ছবির কেন্দ্রীয় চরিত্রটি পাকা হাতে সামলেছিলেন এই তৃপ্তি দিমরি। বাঙালি ঘরানার সাজ আর তীক্ষ্ণ চাহনি দিয়ে অনেক তরুণকেই ঘায়েল করেছিলেন তৃপ্তি। ছবিটি ব্যাপক প্রশংসিত হলেও এর মাধ্যমে আলাদা পরিচিতি পাননি অভিনেত্রী। বরং ছবিটির ভারত্বেই ডুবে গিয়েছিল তার নাম, দর্শকমহলে তিনি পরিচিত হন ‘বুলবুল’ হিসেবেই।

ছবি: ‘কালা’ সিনেমায় তৃপ্তি।

অবশ্য গত বছরে নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘কালা’ ছবিটির মাধ্যমে দর্শকমনের আরও কাছাকাছি পৌঁছে যান তৃপ্তি। এই ছবিতেও অভিনয়কে নিয়ে রীতিমতো দক্ষ হাতে খেলেছেন তিনি। তবে অ্যানিম্যালে রণবীর কাপুরের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনেত্রীকে দেখার পরই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন অভিনেত্রী।

ছবি: ‘বুলবুল’ সিনেমায় তৃপ্তি।

অ্যানিম্যাল ছবিতে রণবীর কাপুরের সাথে খুব ঘনিষ্ট একটি দৃশ্যে দেখা গেছে তৃপ্তিকে। সেই দৃশ্যে বিছানায় রণবীরের সাথে নগ্ন অবস্থায় থাকতে দেখা গেছে তাকে। এই দৃশ্যটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন দর্শকরা। তবে প্রতিক্রিয়া যাই হোক, অ্যানিম্যালের গোটা আকর্ষণ এখন তৃপ্তির দিকে।

অবশ্য ২০১৮ সালে ‘লায়লা মজনু’ ছবিতেও তৃপ্তির অভিনয় নজর কাড়ে। তবে এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন এই অভিনেত্রী।

এসজেড/

Scroll to Top