পুজোর ট্রেন্ডিং পোশাক কি জানেন? পুরুলিয়া থেকে কলকাতা সকলের মন মজেছে এই পোশাকে!

পুজোর ট্রেন্ডিং পোশাক কি জানেন? পুরুলিয়া থেকে কলকাতা সকলের মন মজেছে এই পোশাকে!
পুজোর ট্রেন্ডিং পোশাক কি জানেন? পুরুলিয়া থেকে কলকাতা সকলের মন মজেছে এই পোশাকে!

পুরুলিয়া: বাঙালির বারো মাসে তেরো পার্বণ। আর এই তেরো পার্বণের মধ্যে অন্যতম দুর্গাপুজো। ‌সারাটা বছর গোটা বঙ্গের মানুষ অপেক্ষা করে থাকেন এই চারটে দিনের জন্য। ‌আর দুর্গাপুজো মানেই নতুন জামা কাপড় কেনাকাটি। প্রতিবছরই দুর্গাপুজোয় নিত্য নতুন জামা কাপড়ের কালেকশন দেখতে পাওয়া যায় সব জায়গাতে। পুরুলিয়াতেও বিভিন্ন ধরনের নিত্য নতুন জামা কাপড়ের সম্ভার নিয়ে হাজির হয়েছেন ব্যবসায়ীরা। ‌ তবে এ বছর পুজোয় পুরুলিয়ায় ট্রেন্ডিং-এ চলছে ক্যাপশন দেওয়া টি-শার্ট।

পুরুলিয়া শহরের সিটি সেন্টার এর উপর রয়েছে একটি দোকান। ‌ সেই দোকানে বিভিন্ন ধরনের ক্যাপশন লেখা টি-শার্ট পাওয়া যায়। এছাড়াও কুর্তি , ও অন্যান্য জামা কাপড়ের উপরেও বিভিন্ন ক্যাপশন প্রিন্ট করে দেওয়া হয় এই দোকান থেকে। এ বিষয়ে দোকান মালিক জানান , দুর্গা পুজোর জন্য বিভিন্ন ক্যাপশন ও মায়ের আগমণী ছবি দেওয়া টি-শার্ট তৈরি করা হয়েছে। অনেকেই এই টি-শার্ট কিনতে ভিড় জমাচ্ছেন। দামও থাকছে মধ্যবিত্তের নাগালের মধ্যে। শুধুমাত্র দুর্গাপূজা নয় বছরের বিভিন্ন অনুষ্ঠানে মানুষের চাহিদা অনুযায়ী এই টি-শার্ট গুলি তৈরি করে থাকেন তিনি।

আরও পড়ুন: 

এ বিষয়ে ক্রেতারা জানান , তারা প্রায়সই এই দোকান থেকে টি-শার্ট কিনে থাকেন। টি-শার্টের কোয়ালিটিও যথেষ্ট ভাল মানের থাকে। দামও যথেষ্ট কম থাকে। পুজোর জন্য অনেক ভাল , ভাল কালেকশন রয়েছে এখানে। ‌

আরও পড়ুন:  হাওড়ার ৩০৪ বছরের রায় পরিবারের দুর্গাপুজো! জানুন অজানা কাহিনি

পুরুলিয়ার মানুষদের পছন্দের তালিকায় জায়গা করে নিচ্ছে এই ধরনের ক্যাপশন দেওয়া টি-শার্ট গুলি। পুজোতে অনেকেই এই ইউনিক টি-শার্ট কিনতে ভিড় জমাচ্ছেন এই দোকানে। ‌ বলা যেতেই পারে পুরুলিয়ার দুর্গাপুজোর ট্রেন্ডিং-এ চলছে, এই ক্যাপশন দেওয়া টি-শার্ট।

শমিষ্ঠা ব্যানার্জি

Published by:Piya Banerjee

First published:

Tags: Puja fashion 2023, Purulia news, Trending

Scroll to Top