তিতুমীর কলেজে ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন ছাত্রলীগের

তিতুমীর কলেজে ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন ছাত্রলীগের
তিতুমীর কলেজে ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন ছাত্রলীগের

রাজধানীর তিতুমীর কলেজে ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু করেছে বাংলাদেশ ছাত্রলীগ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে ছাত্র সংগঠনটি ভোটের আগে এ কর্মসূচি চালুর ঘোষণা দেয়। এরই অংশ হিসেবে বুধবার (৬ ডিসেম্বর) কলেজটিতে এ ক্যাম্পেইন করেছে।

গত ২৮ নভেম্বর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সেক্রেটারি শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মী, নতুন ভোটার, তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীদের জন্য ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু করেছে ছাত্রলীগ। এই ক্যাম্পেইনের জন্য নেতাকর্মীদেরকে প্রতিদিন সামজিক যোগাযোগমাধ্যমে ৩০ মিনিট করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য নিবেদন করতে বলা হয়।

এদিকে, তিতুমীর কলেজে ছাত্রলীগের নেতারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই উন্নয়ন কর্মসূচি, স্মার্ট বাংলাদেশ কর্মসূচি এবং করোনা ও বৈশ্বিক যুদ্ধ মোকাবেলা করে অর্থনৈতিক অগ্রযাত্রার প্রেক্ষাপট তুলে ধরার বিষয়ে তারা গুরুত্বারোপ করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজ অ্যাকাউন্টের পাশাপাশি বিভিন্ন গ্রুপ, পেজে এসবের প্রচারণা চালানো এবং সংশ্লিষ্ট বিষয়ে নিজের বক্তব্য, ভিডিওগ্রাফি, অ্যানিমেশন, গ্রাফিক্স ডিজাইন আর অনলাইন পেইন্টিংয়ের মাধ্যমে তা প্রকাশ করার কথা জানান বক্তারা।

/এমএন

Scroll to Top