‘জ্যোতিপ্রিয় অসুস্থ, পালিয়ে যাওয়ার লোক ও নয়,’ বললেন আরেক মন্ত্রী শোভনদেব

‘জ্যোতিপ্রিয় অসুস্থ, পালিয়ে যাওয়ার লোক ও নয়,’ বললেন আরেক মন্ত্রী শোভনদেব
‘জ্যোতিপ্রিয় অসুস্থ, পালিয়ে যাওয়ার লোক ও নয়,’ বললেন আরেক মন্ত্রী শোভনদেব

কলকাতা: জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন রাজ্যের আরেক মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। এদিন লক্ষ্মী পুজোয় বাড়িতে ব্যস্ত ছিলেন তিনি। সেই ফাঁকেই তিনি জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারি নিয়ে বলেন, “জ্যোতিপ্রিয় মল্লিক সত্যি অসুস্থ। আর ও পালিয়ে যাওয়ার লোক নয়। যারা টাকা নিয়ে পালিয়ে যায়, তাদের গ্রেফতার করা হয় না। আসলে রাজনৈতিক ষড়যন্ত্র।”

এদিন পুজোয় ব্যস্ত রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি জানান, ৯ বছর বয়স থেকে পুজো করছেন তিনি। এদিন নিয়ম মেনেই পুজো সারেন। সেই সঙ্গে শোভনদেব বলেন, নাতনি অবশ্যই এদিন তাঁকে সাহায্য করেছেন। আলপনাও দিয়েছেন নাতনি। আর পুজোর যাবতীয় কাজ করেছেন মন্ত্রী নিজেই।

আরও পড়ুন, বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি জ্যোতিপ্রিয়, কড়া নজরদারি ইডি-র

আরও পড়ুন, হাতে আর মাত্র ১৭ দিন! ঘুরছে ভাগ্যের চাকা, হু হু করে টাকা আসবে ৩ রাশিতে

পুজোর আসনে বসে শোভনদেব বলেন, তিনি মিস করছেন সদ্য প্রয়াত দাদা ও প্রয়াত স্ত্রীকে। কথার ফাঁকেই শোভনদেব বলেন, তাঁর স্ত্রী ছিলেন তাঁর রাজনৈতিক বন্ধু। এদিন অবশ্য বহু মানুষ বিজয়া সারতে ও লক্ষ্মী পুজোর ভোগ খেতে হাজির হয়েছেন মন্ত্রীর বাড়িতে। তবে তিনি কিছুটা দু:খ ও চিন্তায় আছেন তার সহকর্মী জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে।

 

সেইসঙ্গে তিনি আরও বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধি যেভাবে হচ্ছে, তাতে সাধারণ মানুষের অসুবিধা বাড়ছে। বিশ্বজুড়ে তেলের দাম কমছে আর দেশে বাড়ছে। মানুষকে রোজ রোজ অসুবিধায় পড়তে হচ্ছে। এই অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে। সেই প্রার্থনা সেরেছেন তিনি।

Published by:Suvam Mukherjee

First published:

Tags: Jyotipriya Mallick, Sovandeb Chatterjee

Scroll to Top