গুজরাটকে বিধ্বস্ত করে দিল্লির তৃতীয় জয় | চ্যানেল আই অনলাইন

গুজরাটকে বিধ্বস্ত করে দিল্লির তৃতীয় জয় | চ্যানেল আই অনলাইন
গুজরাটকে বিধ্বস্ত করে দিল্লির তৃতীয় জয় | চ্যানেল আই অনলাইন

Channelionline.nagad-15.03.24

আসরটা খুব একটা ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। গুজরাট টাইটান্সের বিপক্ষে নামার আগে চার ম্যাচে হার দেখেছিল তারা। সপ্তম ম্যাচে দুর্দান্ত ছিলেন দিল্লির বোলাররা। মুকেশ কুমার ও ইশান্ত শর্মাদের দাপুটে বোলিংয়ে গুজরাটকে শতরানের আগে গুটিয়ে দিয়ে ৬ উইকেটের জয় পেয়েছে রিশভ পান্টের দল।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টসে জিতে স্বাগতিকদের ব্যাটে পাঠায় দিল্লি। ১৭.৩ ওভারে ৮৯ রানে গুটিয়ে যায় গুজরাট। রানতাড়ায় নেমে ৮.৫ ওভারে ৬ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করে অতিথি দল।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

টসে হেরে ব্যাটে নেমে দিল্লি বোলারদের সামনে দাঁড়াতে পারেননি গুজরাট ব্যাটাররা। দলের মধ্যে সর্বোচ্চ রান করেছেন রশিদ খান। ২৪ বলে ৩২ রানের ইনিংস খেলেছেন তিনি। সাই সুদর্শন ৯ বলে ১২ রান এবং রাহুল তেওয়াতিয়া ১৫ বলে ১০ রান করেছেন। বাকীদের কেউই পৌঁছাতে পারেননি দুই অঙ্কের ঘরে।

দিল্লির ফাস্টবোলার মুকেশ কুমার ২.৩ ওভার বল করে ১৪ রান খরচায় ৩ উইকেট নিয়েছেন। ইশান্ত শর্মা ২ ওভারে আট রান খরচায় দুটি এবং ত্রিস্টান স্টাভস ১ ওভারে ১১ রান খরচায় নেন দুই উইকেট।

রানতাড়ায় নেমে দিল্লির ব্যাটারদের কারো ইনিংসও লম্বা হয়নি। সর্বোচ্চ ২০ করেছেন জ্যাক ফ্রাসের। ১০ বলের ইনিংসে ছিল দুটি করে চার ও ছক্কার মার। সাই হোপ ১০ বলে ১৯ এবং পান্ট ১১ বলে ১৬ রান করেন।

স্বাগতিকদের হয়ে সন্দীপ ওয়ারিয়র ২টি এবং স্পেন্সার জনসন ও রশিদ খান একটি করে উইকেট নেন।




Scroll to Top