এবার খিলক্ষেতে যাত্রীবাহী বাসে আগুন

এবার খিলক্ষেতে যাত্রীবাহী বাসে আগুন
এবার খিলক্ষেতে যাত্রীবাহী বাসে আগুন

রাজধানীর খিলক্ষেতে আকাশ পরিবহনের যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) রাত ৮টা ৩৫ মিনিটের দিকে বাসে আগুন দেয়ার খবর পায় ফায়ার সার্ভিস।

এরপর কুর্মিটোলা ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ৮টা ৪২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে অগ্নিনির্বাপণে কাজ শুরু করে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

এদিকে, সারাদেশে বিএনপি, জামায়াতসহ সরকারবিরোধীদের ডাকা দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধ চলছে। গতকাল রোববার ভোর ৬টায় শুরু হওয়া এই অবরোধ চলবে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত। এই অবরোধকে ঘিরে গতকাল রোববার (৫ নভেম্বর) ভোর ৪টা থেকে সোমবার সন্ধ্যা ৬টার মধ্যে সারাদেশে ২১টি অগ্নিসংযোগের ঘটনার তথ্য বিজ্ঞপ্তিতে জানিয়েছে ফায়ার সার্ভিসের মিডিয়া সেল।

ফায়ার সার্ভিসের বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার ভোর ৪টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ২১টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ঢাকা মহানগরীতে ১২টি আগুনের ঘটনা ঘটে। মহানগরীর বাইরে ঢাকা বিভাগে (গাজীপুর, কালিয়াকৈর ও নারায়ণগঞ্জ) ৪টি, চট্টগ্রাম বিভাগে (খাগড়াছড়ি, আনোয়ারা ও পটিয়া) ৪টি, রাজশাহী বিভাগে (বগুড়া) ১টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

এই ২১টি অগ্নিসংযোগের ঘটনায় ১৫টি বাস, ২টি ট্রাক, ১টি প্রাইভেট কার, ১টি সিএনজি ও ১টি লেগুনা পুড়ে গেছে। এসব ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৪১টি ইউনিট কাজ করেছে।

/এমএন

Scroll to Top