আরও পিছিয়ে গেল এথিক্স কমিটির বৈঠক! কমিটির ভূমিকা নিয়ে ফের প্রশ্ন মহুয়ার

আরও পিছিয়ে গেল এথিক্স কমিটির বৈঠক! কমিটির ভূমিকা নিয়ে ফের প্রশ্ন মহুয়ার
আরও পিছিয়ে গেল এথিক্স কমিটির বৈঠক! কমিটির ভূমিকা নিয়ে ফের প্রশ্ন মহুয়ার

কলকাতা: আজ নয়, আগামী বৃহস্পতিবার বসতে চলেছে এথিক্স কমিটির বৈঠক। যদিও কমিটির ভূমিকা নিয়ে ফের প্রশ্ন তুলে দিয়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এদিন সকালে সোশ্যাল সাইটে তিনি এই বিষয়ে তোপ দেগেছেন। সেই সঙ্গে উল্লেখ করেছেন কার্যত স্বেচ্ছাচারিতা চলছে।

প্রসঙ্গত, গত ২রা নভেম্বর টাকার বদলে প্রশ্ন বিতর্কে সংসদের এথিক্স কমিটিতে হাজিরা দেন মহুয়া। সেদিনের বৈঠকে তাঁকে অশালীন, অনৈতিক এবং ব্যক্তিগত প্রশ্ন করা হয়েছে বলে অভিযোগ করেন তৃণমূল সাংসদ। তাঁর সঙ্গে সুর মিলিয়ে সরব হন অন্য বিরোধী সাংসদরাও। তাঁরাও অভিযোগ করেন, এথিক্স কমিটিতে ‘দ্রৌপদীর বস্ত্রহরণ’ হয়েছে। যার পালটা আবার অভিযোগ আসে বিজেপির তরফ থেকে।

আরও পড়ুন, বিজয়া সম্মেলনে চমকে দিলেন মমতা, জানালেন নিজের দোষ-গুণ! হাততালিতে ভরল প্রেক্ষাগৃহ

আরও পড়ুন, কালীপুজো কাটবে বাড়ির বাইরেই…! জ্যোতিপ্রিয় মল্লিকের ইডি হেফাজত বাড়ল আরও ৭ দিন

বিজেপি দাবি করে, মহুয়া-সহ বিরোধী সাংসদরা এথিক্স কমিটির গোপনীয়তা ভঙ্গ করেছেন। যা শাস্তিযোগ্য অপরাধ। মহুয়া যেদিন তোপ দাগেন সেদিনই আবার এথিক্স কমিটির পরবর্তী বৈঠকের দিক ঠিক হয়ে যায়। এদিন অর্থাৎ ৭ নভেম্বর ফের এথিক্স কমিটির বৈঠক বসার কথা ছিল। সেটা পিছিয়ে গেল আগামী ৯ নভেম্বর। সেদিনই ঠিক হতে পারে মহুয়ার ভাগ্য।

 

দুই দিন আগেই ‘এক্স’ হ্যান্ডেলে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র দু’টি পোস্ট করেন। বিজেপি-কে নিশানা করে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র লেখেন, ‘বিজেপি আমার বিরুদ্ধে ফৌজদারি মামলা করার কথা ভাবছে, এটা জেনে আমি শিহরিত হচ্ছি। ওঁদের এই ভাবনাকে স্বাগত জানাচ্ছি।’

Published by:Suvam Mukherjee

First published:

Tags: Mahua Moitra

Scroll to Top