আকর্ষণীয় ট্যাংক টপে দেখা দিলেন সেলিব্রেটি জয়া আহসান

আকর্ষণীয় ট্যাংক টপে দেখা দিলেন সেলিব্রেটি জয়া আহসান

সাদামাটা পোশাকে হালকা সাজেও ফুলবাগানের মাঝে তাঁর ছবিগুলো সত্যিই সুন্দর। পরেছেন তিনি আকর্ষণীয় ট্যাংক টপ। জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সৌন্দর্য নিয়ে নতুন করে বলার কিছুই নেই। সাদামাটা পোশাকে হালকা সাজেও ফুলবাগানের মাঝে তাঁর ছবিগুলো তাই বলছে। জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের অনবদ্য অভিনয়শৈলীর জন্য প্যান ইন্ডিয়ান অঞ্চলে তাঁর কদর বেড়েই চলেছে।

আকর্ষণীয় ট্যাংক টপে দেখা দিলেন সেলিব্রেটি জয়া আহসান

বাংলাদেশ ও দেশের বাইরে টালিউড আর এখন বলিউডেও তাঁর দৃপ্ত পদচারণা। তবে পর্দার বাইরে সামাজিক মাধ্যেমেও এই সুন্দরী অভিনেত্রীকে দেখার জন্য অপেক্ষা করে থাকেন অনেকেই। বেশ কিছুদিন পর ফুলবাগানের মাঝে নিজের কিছু সুন্দর ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জয়া।

এখানে তিনি পরেছেন পিচরঙা ট্যাংক টপ। ক্রপড দৈর্ঘ্যের এই টপে মানিয়েছে খুব জয়াকে। সঙ্গে পরেছেন ফুলেল প্রিন্টের নেভি ব্লু পালাজ্জো। দিনের আলোয় ছাদে বাগানের পরিচর্যায় দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

জয়া

সামনে ব্যান্ড দিয়ে একটু পাফড হেয়ারস্টাইল করেছেন জয়া। মেকআপ খুবই হালকা রেখেছেন তিনি। সামনে ব্যান্ড দিয়ে একটু পাফড হেয়ারস্টাইল করেছেন জয়া। সব মিলিয়ে খুবই স্নিগ্ধ লাগছে জয়া আহসানকে। সাদামাটা পোশাকে হালকা সাজেও ফুলবাগানের মাঝে তাঁর ছবিগুলো সত্যিই সুন্দর।

Scroll to Top