আই অ্যাম অ্যা লিজেন্ড: শাহজাহান ওমর

আই অ্যাম অ্যা লিজেন্ড: শাহজাহান ওমর
আই অ্যাম অ্যা লিজেন্ড: শাহজাহান ওমর

আমার বিএনপিকে ব্যবহার করার প্রশ্নই আসে না। আল্লাহর রহমতে আমি এ দেশের ওয়ার হিরো, বীর উত্তম। বীর উত্তমের কাছে এমপি-মন্ত্রী কিছুই না। এমপি মন্ত্রী অনেকেই হবে কিন্ত এটা কেউ হতে পারবে না, সো আই অ্যাম আ লিজেন্ড। এমন মন্তব্য করেছেন ঝালকাঠি-১ আসনের (কাঁঠালিয়া-রাজাপুর) সদ্য নৌকার টিকিট পাওয়া শাহজাহান ওমর।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) যমুনা টেলিভিশনের ‘২৪ ঘণ্টা’ নামক টকশো অনুষ্ঠানে উপস্থিত হয়ে শাহজাহান ওমর বলেন, ‘৯১ সালেই আমি আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে চেয়েছিলাম।

এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে উপস্থাপক তাকে প্রশ্ন করেন, তাহলে ৯১ থেকে ২০২৩, এই ৩৩ বছরে আপনি বিএনপিকে ব্যবহার করেছেন নাকি বিএনপি আপনাকে ব্যবহার করেছে। জবাবে তিনি এসব কথা বলেন।

শাহজাহান ওমর আরও বলেন, আমি ‘৭১ সালেই জয় বাংলা বলে স্লোগান দিয়েছি। ‘৭৯ সালে জিয়ার ডাকে সাড়া দিয়ে তাদের হয়ে নির্বাচন করেছিলাম। ‘৯১ সালে আমি আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে চেয়েছিলাম। কিন্তু বঙ্গবন্ধুর বাল্যকালীন বন্ধু অধ্যাপক কুদ্দুস হাওলাদার নমিনেশন চাওয়াতে আমি নমিনেশন পাইনি। তখন শেখ হাসিনার সাথে সরাসরি যোগাযোগ হওয়ার কথাও বলেন তিনি।

আওয়ামী লীগে যোগ দেয়ার বিষয়ে তিনি বলেন, ৩০ ডিসেম্বর ১২টার দিকে একজন সিনিয়র নেতা আমার সাথে দেখা করতে চায়। তখন নেত্রীর সাথে আমার কথা হয়। নেত্রী আমাকে বলেছেন, আপনি নির্বাচন করেন। কান্ট্রি নিডস ইউ। আমি বলেছি, থ্যাংক ইউ ভেরি মাচ। আই উইল সার্ভ ইউ। এরপর তিন-চার ঘণ্টায় সবকিছু রেডি করে অনলাইনে সকল যাবতীয় কাজ সম্পন্ন করার কথাও জানান তিনি।

সম্পূর্ণ টকশোটি দেখতে এখানে ক্লিক করুন

/এমএইচ

Scroll to Top