অনলাইনে গেম খেলে ১ কোটি জিতলেন যুবক! জানুন গেম-অ্যাপের নাম! আপনিও জিততে পারেন!

অনলাইনে গেম খেলে ১ কোটি জিতলেন যুবক! জানুন গেম-অ্যাপের নাম! আপনিও জিততে পারেন!
অনলাইনে গেম খেলে ১ কোটি জিতলেন যুবক! জানুন গেম-অ্যাপের নাম! আপনিও জিততে পারেন!

উত্তর দিনাজপুর: কথায় বলে, ঈশ্বরের সহায়তা থাকলে ভাগ্য বদলাতে সময় লাগে না। তাই রাতারাতি সামান্য মাছ বিক্রেতা থেকে কোটিপতি হয়ে গেলেন চাকুলিয়ার যুবক বিনোদ কুমার দাস। উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার অন্তর্গত ঠাকুরবাড়ি দাস পাড়া গ্রামের বাসিন্দা বিনোদ কুমার দাস।। পেশায় মাছ বিক্রেতা ওই যুবক কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইন গেমিং অ্যাপে জিতে নিয়েছেন এক কোটি টাকা।

জানা যায় বিনোদ ‘ফ্যান্টাসি অ্যাপ ড্রিম ইলেভেন’ এই অনলাইন গেমিং অ্যাপে ভারত ও পাকিস্তান ক্রিকেট ম্যাচে বিনোদ ৪৯ টাকা এন্ট্রি ফি দিয়ে দল গঠন করেন এবং প্রথম স্থান অধিকার করেন।

আরও পড়ুন: 

তিনি পুরস্কার হিসাবে এক কোটি টাকা জিতেছেন।এত বিপুল পরিমাণ অর্থ জয়ের পর ওই যুবক ও তাঁর পরিবারের লোকজন খুশিতে ভাসছেন। খবর জানাজানি হতেই ইতিমধ্যেই তার বাড়িতে ভিড়ে জমেছে।

আরও পড়ুন:  কৌশিকী অমাবস্যার রাতে এই তিন রাশির জাতক-জাতিকাদের বড় বিপদ! জানুন জ্যোতিষীর মত!

বিনোদ জানিয়েছে, বহুদিন থেকে সে ড্রিম ইলেভেনে টাকা লাগাচ্ছে। এখনও পর্যন্ত ষাট সত্তর হাজার টাকা সে খরচ করে দিয়েছে। আজকে তার ভাগ্য পরিবর্তন হয়ে গেছে।” বিনোদ আরও জানায় সে যে দলটি গঠন করে ছিল সেই দলে ছিল দলের অধিনায়ক কন্নর লোকেশ রাহুল , সহ অধিনায়ক রাহুল শর্মা, বিরাট কোলি, ফখর জামান,শুভমান গিল, হার্দিক হিমাংশু পান্ডে, সহদেব খান,জসপ্রীত জসবীরসিং বুমরাহ,কুলদীপ যাদব, শহিজাদা মোহাম্মদ সাজিদ খান আফ্রিদি। এত বড় পুরস্কার জিতে বিনোদের পরিবারের খুশির সীমা নেই। বাড়িতে এসে বা ফোন করে তাকে অভিনন্দন জানাচ্ছেন বন্ধু-বান্ধব-সহ স্বজনরা।

পিয়া গুপ্তা

উত্তর দিনাজপুর

উত্তর দিনাজপুর

Published by:Piya Banerjee

First published:

Tags: Uttar dinajpur News, Viral, Viral News

Scroll to Top